মহান ভাষাশহীদ দিবসে মৌলভীবাজারে নিযাচা’র পুষ্পস্তবক অর্পণ ও লিফলেট বিতরণ

মহান ভাষাশহীদ দিবসে মৌলভীবাজারে নিযাচা’র পুষ্পস্তবক অর্পণ ও লিফলেট বিতরণ

ইশরাত জাহান চৌধুরী, ষ্টাফ রিপোর্টার :: মহান ভাষাশহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে ১ মিনিট নিরবতা পালণের মাধ্যমে গভীর শ্রদ্ধার সঙ্গে মহান ভাষা শহীদদেরকে স্মরণ ও শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেছে এবং যানজট মুক্ত মৌলভীবাজার গড়ে তোলার লক্ষ্যে যানবাহন চালক, যাত্রী ও পথচারীদের মধ্যে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছে নিরাপদ যানবাহন চাই (নিযাচা) মৌলভীবাজার জেলা শাখা।
নিরাপদ যানবাহন চাই (নিযাচা) মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মোঃ রুহুল আলম রনি ও সাধারণ সম্পাদক রাজন আবেদীন রাজু’র নেতৃত্বে যানবাহন চালক, যাত্রী ও পথচারীদের মধ্যে সচেতনতামূলক লিফলেট বিতরণকালে বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার জেলা শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং (চট্ট: ২৩৫৯) এর সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম, অর্থ সম্পাদক ইকবাল হুসেন মাহমুদ, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি ছালেহ আহমেদ সেলিম, সহ-সভাপতি মামুনুর রহমান চৌধুরী মসু, সাধারণ সম্পাদক ও এনটিবি ইউরোপ’র বিশেষ প্রতিনিধি শাহনেওয়াজ চৌধুরী সুমন, মানবাধিকার নেত্রী ফাতেমা চৌধুরী পপি প্রমুখ উপস্থিত থেকে অংশগ্রহণ করেন।
যানবাহন চালক, যাত্রী ও পথচারীদের মধ্যে সচেতনতামূলক লিফলেট বিতরণে নিযাচা জেলা সহ-সভাপতি আরিফুল ইসলাম নাজমুল, জুনেদ আহমেদ, অর্থ সম্পাদক সামাদ আহমেদ, বুসরা সরকার জেরিন, হিমান পুরকায়স্থ, ছাদিয়া আক্তার, শাকি আক্তার, ছাদিয়া আক্তার, অষ্টমী দেব, পঙ্কজ দেব, জেরিন বেগম, সুমাইয়া আক্তার মৌ, রিপা সিং, লুৎফা আক্তারসহ অন্যান্য সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন।
বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার জেলা শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং (চট্ট: ২৩৫৯) এর সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম বলেন- নিরাপদ সড়কের পূর্বে নিরাপদ যানবাহন নিশ্চিত করতে হবে। প্রতিদিন সড়ক দুর্ঘটনা বেড়েই চলেছে। তাই, চালক, যাত্রী ও পথচারীদেরকে সচেতন করার কার্যক্রম পরিচালনার জন্য নিরাপদ যানবাহন চাই মৌলভীবাজার জেলা শাখার সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই। সেইসাথে সবাইকে সচেতন হবার এবং ট্রাফিক আইন মেনে চলার আহবাণ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *