শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বুলেট-সম্পাদক সোহেল-কোষাধ্যক্ষ এহসান

শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বুলেট-সম্পাদক সোহেল-কোষাধ্যক্ষ এহসান

সুরমার ঢেউ :: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচনে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্বজ্যোতি চৌধুরী বুলেট ও পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ ইমাম হোসেন সোহেল এবং প্রথমবারের মতো কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন এহসান বিন মুজাহির।
৩০ জানুয়ারি সোমবার অনুষ্ঠিত নির্বাচনে বিশ্বজ্যোতি চৌধুরী বুলেট পেয়েছেন ২২ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসমাইল মাহমুদ পেয়েছেন ১৪ ভোট। সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ ইমাম হোসেন সোহেল পেয়েছেন ২২ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. সাইফুল ইসলাম পেয়েছেন ১৩ ভোট ও সৈয়দ ছায়েদ আহমদ পেয়েছেন ২ ভোট। সহ-সভাপতি-১ নির্বাচিত হয়েছেন দীপঙ্কর ভট্টাচার্য লিটন (পুনরায়), সহ-সভাপতি-২ আবুল ফজল মো. আব্দুল হাই ডন। তাদের নিকটতম প্রতিদ্বন্ধি মো. আব্দুর রব পেয়েছেন ১৪ ভোট এবং মো. কাওছার ইকবাল পেয়েছেন ১৩ ভোট। ২৫ ভোট পেয়ে যুগ্ন সাধারণ সম্পাদক-১ নির্বাচিত হয়েছেন ইয়াসিন আরাফাত রবিন (পুনরায়)। যুগ্ন সাধারণ সম্পাদক-২ সৈয়দ আবুজাফর সালাউদ্দিন পেয়েছেন ১৮ ভোট। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী এম এ রকিব পেয়েছেন ১৭ ভোট। ১৪ ভোট পেয়ে প্রথমবারের মতো কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন মো. এহসান বিন মুজাহির। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রুবেল আহমদ পেয়েছেন ১১ ভোট এবং মিজানুর রহমান আলম পেয়েছেন ১১ ভোট। ১৮ ভোট পেয়ে সহ-সম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) নির্বাচিত হয়েছেন মামুন আহমেদ। তার প্রতিদ্বন্দ্বী আনোয়ার হোসেন জসিমও পেয়েছেন সমান ১৮ ভোট। পরে লটারির মাধ্যমে মামুন আহমেদ নির্বাচিত হন। ২৩ ভোট পেয়ে মো. শাকির আহমদ, ২০ ভোট পেয়ে সনেট দেব চৌধুরী, ১৯ ভোট পেয়ে নূর মোহাম্মদ সাগর, ১৮ ভোট পেয়ে সুলতান মাহমুদ রাকিব ও ১৭ ভোট পেয়ে আবুজার রহমান বাবলা সদস্য নির্বাচিত হয়েছেন।
শহরের কলেজ রোডস্থ শ্রীমঙ্গল প্রেসক্লাব কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ১৫টি পদের বিপরীতে ৩৬ জন ভোটার ভোট প্রদান করেন। এদিকে সহ-সম্পাদক (দপ্তর) পদে কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন মুসলিম চৌধুরী এবং সহ-সম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিত বট্টাচার্য বাপন। নির্বাচন চলাকালীন সময়ে প্রেসক্লাবের নির্বাচন পরিস্থিতি পরিদর্শন করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন। নির্বাচনী ফলাফল ঘোষণাকালে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার ও শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মো. কামাল হোসেন। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন শ্রীমঙ্গল উপজেলা সমাজসেবা অফিসার মো. সুয়েব হোসেন চৌধুরী। বিকাল ৩টায় আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *