হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-নোহা-পিকআপ ভ্যান ত্রিমুখী সংঘর্ষে শিশুসহ নিহত ৫ আহত ৫

হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-নোহা-পিকআপ ভ্যান ত্রিমুখী সংঘর্ষে শিশুসহ নিহত ৫ আহত ৫

সুরমার ঢেউ সংবাদ :: হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় মাইক্রোবাস-পিকআপ ভ্যান-ট্রাক ত্রিমুখী সংঘর্ষে শিশুসহ ৫ জন নিহত এবং ৫ জন আহত হয়েছেন। নিহত ও আহত সবাই মৌলভীবাজার জেলার নাগরিক।
৭ জানুয়ারি শনিবার ভোররাতে মাধবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের শাহপুর নতুনবাজার এলাকার মেটাডোর কোম্পানির সামনে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহতরা হলেন- কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের মাদানগর গ্রামের একই পরিবারের শিহাব, সালাম, সাদিয়া ও এক শিশুকন্যা এবং তাদেরকে বহনকারী মাইক্রোবাস চালক একই উপজেলার পৃথ্বিমপাশা ইউনিয়নের কমলাছিলা গ্রামের নাগরিক ছাদির আলী। নিহতদের স্বজন সূত্রে জানা যায়- মালয়েশিয়া ফেরত রাজুকে ঢাকা বিমানবন্দর থেকে আনতে শুক্রবার বিকেলে তারা ঢাকা যান। রাতে ঢাকা থেকে ফেরার পথে ঘটনাস্থলে তাদেরকে বহনকারী মাইক্রোবাস-পিকআপ ভ্যান-ট্রাক ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ৪ জন ও মাইক্রোবাস চালক নিহত এবং মালয়েশিয়া ফেরত রাজু ও তার পিতা নুর ইসলামসহ ৫ জন আহত হন। আহতরা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। মাধবপুর থানার পুলিশ দুর্ঘটনাকবলিত গাড়িগুলো জব্দ করেছে। নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *