বিপিএল নিয়ে এবার রীতিমত বোমা ফাটালেন সাকিব

বিপিএল নিয়ে এবার রীতিমত বোমা ফাটালেন সাকিব

সুরমার ঢেউ সংবাদ :: বিপিএল নিয়ে এবার রীতিমত বোমা ফাটালেন সাকিব। সাংবাদিকদের প্রশ্নের জবাবে জানালেন, বিপিএলের সিইও হিসেবে দায়িত্ব পেলে মাত্র দুই মাসে সব পরিবর্তন করে দেবেন তিনি।বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিয়ে সাকিব যে বিরক্ত, তা বলাই যায়। ৪ জানুয়ারি বুধবার গালফ অয়েল বাংলাদেশ লি. এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। এদিন বেলা ১১টায় তিনি প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে এসে সিইওর দায়িত্ব নেন। তবে একদিনের জন্য এই দায়িত্ব নিয়েছেন তিনি। সেখানেই বিপিএল নিয়ে কথা বলেছেন দেশসেরা এ অলরাউন্ডার।
সাকিবের কাছে সাংবাদিকদের প্রশ্ন ছিল ৬ জানুয়ারি শুরু বিপিএল আয়োজনে যদি সিইও হতেন তাহলে কী ভূমিকা রাখতেন ? সাকিব এমন প্রশ্ন এড়িয়ে যাননি। বরং সরাসরিই বলেছেন, আমাকে যদি সিইও’র দায়িত্ব দেয়া হয় বিপিএলের, আমার বেশিদিন লাগবে না। আমার ধারণা ১ থেকে ২ মাস লাগবে সবকিছু ঠিক করতে- ম্যাক্সিমাম। খুব বেশি হলে দুই মাসও লাগার কথা না। সাকিব মজা করে একটি সিনেমার প্রসঙ্গ টেনে বলেন, নায়ক মুভিতে দেখেছেন না ১ দিনে অনেক কিছু করা সম্ভব যে করতে পারে। যে পারে সে সবসময়ই করতে পারে।
চলতি মৌসুমে নতুন সিইও হলে আপনি কি করবেন এমন প্রশ্নের জবাবে সাকিব বলেন, এ মৌসুমের সবকিছু বাদ দিয়ে আবার ড্রাফট হবে, অকশন হবে। ফ্রি টাইমে বিপিএল হবে সব আধুনিক টেকনোলজি থাকবে। ব্রডকাস্ট ভালো থাকবে হোম অ্যান্ড অ্যাওয়ে ভেন্যু থাকবে। বিপিএল নিয়ে বিসিবি সবসময়ই স্পন্সরের সংকটের কথা বলে। সাকিব অবশ্য বিশ্বাস করেন না টাকার অভাব। তিনি বলছেন, বাংলাদেশে ক্রিকেটের বাজার বেশ বড় ; বিসিবি কর্তাদের স্বদিচ্ছার অভাবকেও দায়ী করেছেন সাকিব। তিনি বলেন, পারিনি নাকি চাইনি জানি না- বলাটা কষ্টকর (বড় করতে)। চাইলে না পারার কোনো কারণ আমি দেখি না। আমার মনে হয় আমরা সৎ মনে কখনও চাইনি কিছু করতে এখন পর্যন্ত। বাজেট নেই, কারণ আমরা বাজেট তৈরি করতে পারিনি। যদি তৈরি করতে পারতাম, মান অর্জন করতে পারতাম- অবশ্যই এ বাজেটটা অনেক বড় হবার কথা ছিল।
আগামী ৬ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বিপিএলের নবম আসর। এর আগে সাকিবের এমন বিস্ফোরক সব মন্তব্য বেশ সাড়া ফেলেছে। অনেকের ধারণা, বিসিবি’র ব্যর্থতা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন সাকিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *