তরুণীর সন্ধান দিতে ঘুষ নিলেন লাখাই থানার এএসআই ইলিয়াছ

তরুণীর সন্ধান দিতে ঘুষ নিলেন লাখাই থানার এএসআই ইলিয়াছ

সুরমার ঢেউ সংবাদ :: হবিগঞ্জ জেলার লাখাই থানার এএসআই ইলিয়াছ হোসেনের নামে ঘুষ নেয়ার অভিযোগ উঠেছে। প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়া এক তরুণীর সন্ধান বের করে দেয়ার জন্য তার স্বজনদের কাছ থেকে ৫ হাজার টাকা ঘুষ নিয়েছেন তিনি। লাখাই উপজেলার ভাদিকারা গ্রামের বাসিন্দা রফিকুল ইসলাম ৫ ডিসেম্বর সোমবার হবিগঞ্জের পুলিশ সুপার বরাবর এ ব্যাপারে লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগে উল্লেখ করা হয়- ২০ দিন আগে তার ভাগ্নী এক তরুণের সঙ্গে পালিয়ে যায়। পরে রফিকুল ইসলাম ও মেয়েটির বাবা ওই মেয়ের সন্ধান পাবার জন্য এএসআই ইলিয়াছ হোসেনের কাছে গেলে তিনি ৫ হাজার টাকা দাবি করেন। দাবি অনুযায়ী ৫ হাজার টাকা দিলেও মেয়েটির সন্ধান দিতে ব্যর্থ হন অভিযুক্ত এএসআই ইলিয়াছ। পরে টাকা ফেরত চাইলে তিনি অভিযোগকারীদের মুঠোফোন নম্বর ব্লক করে রাখেন।
রফিকুল ইসলাম বলেন- এএসআই ইলিয়াছ ৫ হাজার টাকা নিয়ে আমার ভাগ্নীর একটি ভুল ঠিকানা দিয়েছিলেন। সেখানে গিয়ে তাকে পাওয়া যায়নি। তিনি আরও বলেন- পরবর্তীতে পালিয়ে যাওয়া তরুণ-তরুণীর বিয়ে তাদের পরিবার মেনে নিয়েছে। ফিরে এসে তারা জানিয়েছে- এএসআই’র দেয়া ঠিকানায় তারা কখনও অবস্থান করেনি।
এ বিষয়ে কথা বলতে অভিযুক্ত এএসআই ইলিয়াছ হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন- অভিযোগ মিথ্যা। থানায় এসে দেখা করুন। কথাটি বলে তিনি ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন। পুনরায় কল দিলে তিনি আর রিসিভ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *