মৌলভীবাজারে চুরি করে কাটা রাস্তার গাছ পড়ে বাংলা টিভি’র সাংবাদিক নিহত ও পুত্র গুরুত্বর আহত

মৌলভীবাজারে চুরি করে কাটা রাস্তার গাছ পড়ে বাংলা টিভি’র সাংবাদিক নিহত ও পুত্র গুরুত্বর আহত

সুরমার ঢেউ সংবাদ :: মৌলভীবাজার সদর উপজেলার মোকামবাজার এলাকায় চুরি করে কাটা রাস্তার গাছ পড়ে মোটরসাইকেলে চলন্ত অবস্থায় বাংলা টিভির শ্রীমঙ্গল প্রতিনিধি সাংবাদিক বিক্রমজিৎ বর্ধন নিহত হয়েছেন এবং গুরুত্বর আহত হয়েছেন তার পুত্র জয় বর্ধন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়- ১১ নভেম্বর শুক্রবার দূপুর পৌনে ১টার দিকে মৌলভীবাজার-শ্রীমঙ্গল আঞ্চলিক মহাসড়কের পাশে গাছ কাটছিলেন স্থানীয় কয়েক ব্যক্তি। এসময় বিক্রম সিং তার পুত্রকে নিয়ে মোটরসাইকেল যোগে মৌলভীবাজার থেকে শ্রীমঙ্গলে যাচ্ছিলেন। হঠাৎ করে ওই কাটা গাছ মোটরসাইকেলে চলন্ত অবস্থায় তার উপর পড়ে মাথা থেঁতলে গিয়ে তিনি নিহত হন। এসময় গাছ কর্তনরত ব্যক্তিরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ ও অঅহত পুত্রকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। মৌলভীবাজার মডেল থানার ওসি (তদন্ত) মশিউর রহমান জানান- গাছ কাটার সাথে জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।
এদিকে, চুরি করে সরকারি গাছ কাটা এবং সাংবাদিক নিহতের ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় সাংবাদিকেরা। নিহত সাংবাদিক বিক্রমজিৎ বর্ধণ শ্রীমঙ্গলের ভাড়াউড়া চা বাগানের বাসিন্দা। শ্রীমঙ্গলের সাংবাদিকেরা জানান- বিক্রমজিত সকালে পুত্র জয় বর্ধনকে নিয়ে মৌলভীবাজার জেলা সদরে ফ্যামেলি প্লানিংয়ের চাকরির ইন্টারভিউ দেয়াতে যান। ইন্টারভিউ শেষে পুত্রকে নিয়ে মোটরসাইকেলযোগে শ্রীমঙ্গলে বাড়ির উদ্দ্যেশে ফিরছিলেন। এ সময় দুর্ঘটনাটি ঘটে।
মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জিয়াউর রহমান বলেন- মহাসড়কে গাছ কাটার কিছু নির্দেশনা রয়েছে। সেটা না মেনে গাছ কাটা হয়েছে। ফলে, এ দুর্ঘটনা ঘটেছে। আমরা এ বিষয়ে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়ার আশ্বাস দিচ্ছি। এদিকে ময়না তদন্ত শেষে শুক্রবার সন্ধ্যা রাতে শ্রীমঙ্গলের ভাড়াউড়া চা বাগানের শ্মশানঘাটে বিক্রমজিতের শেষকৃত্য সম্পন্ন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *