মৌলভীবাজার সরকারি কলেজে ভালবাসার প্রমাণ দিতে বিষপানে তরুণের আত্মহত্যা

মৌলভীবাজার সরকারি কলেজে ভালবাসার প্রমাণ দিতে বিষপানে তরুণের আত্মহত্যা

সুরমার ঢেউ সংবাদ :: ভালবাসার প্রমাণ দিতে মৌলভীবাজার সরকারি কলেজে তরুণীর সামনেই বিষপান করেছেন এক ছাত্র। ৩ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় মৌলভীবাজার সরকারি কলেজের শেখ হাসিনা ভবনের সামনে এ ঘটনা ঘটে। নিহত ছাত্র কুলাউড়া সরকারি কলেজের ছাত্র। সে কুলাউড়া সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী। নৈতিক বিষয়টি বিবেচনা করে নিহতের নাম পরিচয় গোপন রাখা হলো।
প্রত্যক্ষদর্শীরা জানান, মৌলভীবাজার সরকারি কলেজের শেখ হাসিনা ভবনের সামনে অনার্স প্রথম বর্ষের পরীক্ষা পর এক ছেলে ও মেয়েকে দীর্ঘ সময় গল্প করতে দেখা যায়। সন্ধ্যার সময় হঠাৎ এক পরীক্ষার্থী ওই মেয়ের সামনেই বিষপান করে। এসময় আশপাশের পথচারী ও শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. ফয়ছল জামান বলেন, হাসপাতালে একটি বিষপান সংক্রান্ত মরদেহ আসে। এটির ময়না তদন্ত করা হয়েছে।
মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর দেবাশীষ দেবনাথ বলেন, অনার্স প্রথম বর্ষের পরীক্ষার পর ঘটনাটি ঘটেছে। খুবই দুঃখজনক ঘটনা। পরীক্ষা শেষ করে যখন শিক্ষকরা চলে যান তখনই ঘটনাটি ঘটে।
মৌলভীবাজার মডেল থানার ওসি (অপারেশন) মশিউর রহমান বলেন, মৌলভীবাজার সরকারি কলেজে বিষপান করে আত্মহত্যার ঘটনা ঘটেছে। ময়না তদন্ত শেষে অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *