ব্রিটিশ-বাংলাদেশী টিচার্স এসোসিয়েশনের স্মৃতিচারণমূলক মতবিনিময়

ব্রিটিশ-বাংলাদেশী টিচার্স এসোসিয়েশনের স্মৃতিচারণমূলক মতবিনিময়

সুরমার ঢেউ সংবাদ :: ব্রিটিশ-বাংলাদেশী টিচার্স এসোসিয়েশনের স্মৃতিচারণমূলক মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে যুক্তরাজ্য সফররত সিলেটের বিশিষ্ট শিক্ষাবিদ ও সিলেট সিটি কর্পোরেশন (সিসিক)-এর চিফ এডুকেশন কনসালট্যান্ট প্রফেসর হায়াতুল ইসলাম আখঞ্জির সাথে। এসোসিয়েশনের প্রেসিডেন্ট আবু হোসেনের সভাপতিত্বে এবং জেনারেল সেক্রেটারি সিরাজুল বাসিত চৌধুরী’র পরিচালনায় সম্প্রতি পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়। শাহিন খানের কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে স্মৃতিচারণমূলক মতবিনিময় শুরু হয়।
মতবিনিময়ে বক্তারা বলেন- শিক্ষার উন্নয়নে সিলেটের বরেণ্য শিক্ষাবিদ প্রফেসর হায়াতুল ইসলাম আখঞ্জির অবদান ব্যাপক। এমসি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক থেকে শুরু করে তিনি এ বিভাগের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। এমসি কলেজের ভাইস প্রিন্সিপাল ও সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালনকালে তিনি প্রতিষ্ঠান দুটির অবকাঠামোগত উন্নয়নেও ভূমিকা রাখেন। সংবর্ধিত অতিথির বক্তব্যে প্রফেসর হায়াতুল ইসলাম আখঞ্জি তাকে সংবর্ধনা প্রদান করায় ব্রিটিশ-বাংলাদেশী টিচার্স এসোসিয়েশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানানো হয়।
উল্লেখ্য- সিসিকের চিফ এডুকেশন কনসালট্যান্ট প্রফেসর হায়াতুল ইসলাম আখঞ্জি ব্যক্তিগত সফরে যুক্তরাজ্যে গেছেন। নভেম্বরের প্রথম সপ্তাহে তার দেশে ফেরার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *