এবারের বিশ্বকাপ মাতাবেন নোরা ফাতেহি

এবারের বিশ্বকাপ মাতাবেন নোরা ফাতেহি

সুরমার ঢেউ সংবাদ :: এবারের বিশ্বকাপ মাতাবেন নোরা ফাতেহি। বলিউডের গণ্ডি পেরিয়ে এবার আন্তর্জাতিক পর্যায়ে বিস্তৃত হতে যাচ্ছে মডেল ও অভিনেত্রী নোরা ফাতেহি। আসন্ন বিশ্বকাপের থিম সংয়ে পারফর্ম করতে যাচ্ছেন এ বলিউড তারকা। ভারতীয় গণমাধ্যম পিঙ্কভিলার একটি প্রতিবেদন অনুসারে, নোরাকে ডিসেম্বরে ‘ফিফা বিশ্বকাপ ২০২২’-এ ভারতের প্রতিনিধিত্ব করতে দেখা যাবে। এখন পর্যন্ত জেনিফার লোপেজ, শাকিরা এবং পিটবুলের মতো সেলিব্রিটিরা ‘ফিফা বিশ্বকাপ ২০২২’-এ পারফর্ম করেছেন৷ সেই তালিকায় জায়গা করে নেওয়া অবশ্যই নোরার জন্য একটি বিশাল অর্জন৷ এ গ্লোবাল প্ল্যাটফর্মে ভারতের প্রতিনিধিত্ব করবেন এই অভিনেত্রী।
ফিফার মিউজিক ভিডিওতেও দেখা যাবে নোরাকে। ফিফার থিম সং গাইবেন এবং পরিবেশন করবেন তিনি। এই গানটি প্রযোজনা করেছে রেডওয়ান, যারা এর আগে শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ এবং ‘লা লা লা’-এর মতো ফিফা অ্যান্থেমে কাজ করেছে। মজার ব্যাপার হলো, সমাপনী অনুষ্ঠানে নোরাকে হিন্দিতে গান গাইতে দেখা যাবে।
উল্লেখ্য, নোরা ফাতেহি ‘দিলবার’, ‘নাচ মেরি রানি’ এবং ‘সাকি সাকি’-এর মতো কিছু চার্টবাস্টার গানে অভিনয় করার জন্য পরিচিত। তিনি রিয়ালিটি শো ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’-এর বিচারক হিসেবে রয়েছেন বর্তমানে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *