জৈন্তাপুরে মেম্বারের বিরুদ্ধে বিধবা ধর্ষণ ও নবজাতক হত্যার অভিযোগ

জৈন্তাপুরে মেম্বারের বিরুদ্ধে বিধবা ধর্ষণ ও নবজাতক হত্যার অভিযোগ

সুরমার ঢেউ সংবাদ :: সিলেট জেলার জৈন্তাপুর উপজেলায় একজন ইউপি মেম্বারের বিরুদ্ধে এক বিধবাকে ধর্ষণ ও তাঁর নবজাতক সন্তানকে গলাটিপে হত্যার অভিযোগ ওঠেছে। গত ৩০ সেপ্টেম্বর শুক্রবার জৈন্তাপুর উপজেলার গোয়াবাড়িতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইউপি মেম্বার ফখরুল ইসলাম নিজপাট ইউপি’র মেম্বার ও ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি। অভিযুক্ত ফখরুল ইসলামকে গত শুক্রবারই গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া মাটিচাপা দেয়া নবজাতকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ জানিয়েছেন- ফখরুল মেম্বারের বিরুদ্ধে এলাকায় অনৈতিক সম্পর্কের বেশ কিছু অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে ধর্ষণ ও নবজাতক হত্যার অভিযোগে মামলা হবে। শনিবার সে মামলায় তাকে আদালতে হাজির করা হয় উল্লেখ করে ওসি জানান- ফখরুলের সঙ্গে আরও কয়েকজন জড়িত। তাদের খোঁজ নেয়া হচ্ছে। অভিযুক্ত যারাই হোক তাদের আইনের আওতায় আনা হবে। পুুলিশ সূত্রে জানা যায়- উপজেলার গোয়াবাড়ি গ্রামে গত বছর মুজিববর্ষের উপহারের ঘর পান গ্রামের এক নারী। ৩৫ বছর বয়সী ওই নারীর স্বামী মারা গেছেন ১০ বছর আগে। ৮ বছর বয়সী ১ ছেলেকে নিয়ে প্রথমে বাবার আশ্রয়ে এবং সর্বশেষ সরকারি ঘরে বসাবাস শুরু করেন।
একই গ্রামের বাসিন্দা আওয়ামীলীগ নেতা ফখরুল ইসলাম ওই নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। একপর্যায়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন ওই নারী। শুক্রবার ভোরে তিনি ছেলে সন্তানের জন্ম দেন। বিষয়টি জানতে পেরে ফখরুল নবজাতক শিশুটিকে গলাটিপে হত্যা করে স্থানীয় সাইদুরের বাড়ির পাশে মাটিচাপা দেন। সাইদুরের মা বিষয়টি দেখে আশপাশের লোকজনকে জানালে তারা পুলিশকে খবর দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *