মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি এম এ সালাম-সাধারণ সম্পাদক পান্না দত্ত

মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি এম এ সালাম-সাধারণ সম্পাদক পান্না দত্ত

সুরমার ঢেউ সংবাদ :: মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি পদে এম এ সালাম ও সাধারণ সম্পাদক পদে পান্না দত্ত পুণরায় নির্বাচিত হয়েছেন। ৭ জুলাই বৃহস্পতিবার মৌলভীবাজার প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা শেষে অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে পুণরায় নির্বাচিত হয়েছেন বিগত কমিটির সভাপতি এম এ সালাম। তার প্রতিদ্বন্দ্বী নতুন প্রার্থী ছিলেন সরওয়ার আহমদ। তবে, সাধারণ সম্পাদক পদে আর কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বিগত কমিটির সাধারণ সম্পাদক পান্না দত্ত।
এদিকে, সহ-সভাপতি পদে পুনরায় নির্বাচিত হয়েছেন বিগত কমিটির সহ-সভাপতি নুরুল ইসলাম শেফুল ও অশোক কুমার দাশ। এ পদে নতুন প্রতিদ্বন্দ্বী প্রার্থী নজরুল ইসলাম মুহিব পরাজিত হয়েছেন। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন বিগত কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদি হাসান রুমি ও নতুন প্রার্থী মাহবুবুর রহমান রাহেল। এ পদে আরেক প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিগত কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ বয়তুল আলী পরাজিত হয়েছেন।
কোষাধ্যক্ষ পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বিগত কমিটির কোষাধ্যক্ষ শাহ অলিদুর রহমান। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বিগত কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক সালাহ উদ্দিন ইবনে শিহাব। দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বিগত কমিটির দপ্তর সম্পাদক আফরোজ আহমদ। এ পদে নতুন প্রতিদ্বন্দ্বী প্রার্থী জনি বেগম পরাজিত হয়েছেন। ক্রীড়া ও সংস্কতি সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আব্দুর রব। কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন বিগত কমিটির কার্যকরী সদস্য নুরুল ইসলাম, মামুনুর রশীদ, পার্থ সারথী পাল এবং নতুন প্রার্থী ছালেহ এলাহী কুটি ও সিরাজুল ইসলাম। বিগত কমিটির দণন সদস্যেও বেইমানীর কারণে এ পদে আরেক প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিগত কমিটির কার্যকরী সদস্য শ. ই. সরকার জবলু পরাজিত হয়েছেন। এ নির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করেছেন এডভোকেট রমাকান্ত দাশ গুপ্ত, সৈয়দ আব্দুল মোতালিব রঞ্জু ও মুহিবুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *