পদ্মা সেতু করায় মৌলভীবাজারের ২ শিশুর প্রধানমন্ত্রীকে চিঠি

পদ্মা সেতু করায় মৌলভীবাজারের ২ শিশুর প্রধানমন্ত্রীকে চিঠি

সুরমার ঢেউ সংবাদ :: পদ্মা সেতু গড়ে দেয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চিঠি লিখেছে মৌলভীবাজারের দুই ছোট্ট শিশু অহনা এবং অনু। স্বপ্নের পদ্মাসেতু এখন বাস্তব। আর, এ স্বপ্নকে বাস্তবে রুপ দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি লিখে ভালোবাসা জানিয়েছে মৌলভীবাজার জেলার ছোট্ট দুই শিশু শিক্ষার্থী। চিঠিতে এমন একটি সেতু বাংলাদেশে করে দেয়ার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছে তারা।
জানা গেছে- দুই শিক্ষার্থীর নাম অহনা দেব মিথিলা ও অনুশ্রী ধর অনু। তারা মৌলভীবাজার শহরের আলী আমজাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী। অনুশ্রী ধর অনু তার চিঠিতে প্রধানমন্ত্রীকে লিখেছে-
”মাননীয় প্রধানমন্ত্রী,
আপনাকে অনেক ধন্যবাদ পদ্মা সেতু তৈরি করার জন্য। আপনার জন্যই আমাদের দেশে এ আকর্ষণীয় পদ্মা সেতু তৈরি হয়েছে। আমরা কখনও ভাবতে পারিনি যে, আমাদের দেশে এরকম একটি সেতু গড়ে উঠবে। আপনার জন্য আমাদের দেশের অনেক উন্নতি হয়েছে। আমি মৌলভীবাজার জেলার আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী। অনেক অনেক শ্রদ্ধা, ভালোবাসা ও অভিনন্দন।”
অহনা দেব মিথিলা তার চিঠিতে প্রধানমন্ত্রীকে লিখেছে-
”মাননীয় প্রধানমন্ত্রী,
অনেক অনেক ধন্যবাদ আপনাকে এ পদ্মা সেতু উদ্বোধনের জন্য। আমরা কল্পনাও করতে পারিনি যে পদ্মা নদীর ওপর সেতু হবে। পদ্মা সেতুর কারণে যোগাযোগ ব্যবস্থ্যা ও অর্থনৈতিক উন্নত হবে। আপনার কারণে আমাদের এদেশ উন্নত হয়েছে। আপনার হাত ধরে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আরও উন্নত হবে। আমি মোলভীবাজার জেলার আলী আমজাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির একজন ছাত্রী। আপনাকে অনেক অনেক ধন্যবাদ, শ্রদ্ধা, ভালোবাসা ও অভিনন্দন।”
চিঠি দু’টি তারা ২৬ জুন রবিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঠিকানায় প্রেরণ করবে বলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক পূর্ণা রায় ভৌমিক জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *