আমেরিকায় বন্দুকধারীর গুলিতে বাংলাদেশি নিহত

আমেরিকায় বন্দুকধারীর গুলিতে বাংলাদেশি নিহত

সুরমার ঢেউ সংবাদ :: বন্দুকধারীদের গুলিতে আবু সালেহ মোহাম্মদ মাহফুজ আহমদ (৫০) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন আমেরিকার জর্জিয়া রাজ্যের রাজধানী আটলান্টা শহরে। ১৬ জুন বৃহস্পতিবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন নোয়াখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রতন কৃষ্ণ পাল।
তিনি জানান- খবর পেয়ে বিকালে নিহতের গ্রামের বাড়িতে গিয়ে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদেরকে সমবেদনা জানিয়েছেন। যে কোনো প্রয়োজনে তাদেরকে সহযোগিতার আশ্বাসও দিয়েছেন এ জনপ্রতিনিধি।
নিহত আবু সালেহ মোহাম্মদ মাহফুজ আহমদ নোয়াখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড হরিনারয়ণপুর এলাকার আবু তাহেরের ছেলে। তিনি তার বাবা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ আটলান্টা শহরে বসবাস করতেন। ৪ ভাই ও ২ বোনের মধ্যে সবার বড় ছিলেন মাহফুজ আহমদ।
নিহতের জেঠাতো ভাই মাহবুব হোসেন লিটন বলেন- জীবিকার সন্ধানে প্রায় ১০ বছর আগে আমেরিকায় যান আবু সালেহ মোহাম্মদ মাহফুজ আহমদ। পরবর্তীতে আটলান্টা শহরে নিজে একটি ব্যবসা প্রতিষ্ঠান চালু করেন। প্রতিদিনের ন্যায় বাংলাদেশ সময় ১৫ জুন বুধবার বেলা সাড়ে ১১টার দিকে বাসায় যাবার জন্য দোকান বন্ধ করছিলেন মাহফুজ। এসময় দোকানের বিপরীত দিক থেকে একজন বন্দুকধারী তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়লে তিনি গুলিবিদ্ধ হয়ে দোকানের সামনে লুটিয়ে পড়েন। পরে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও বলেন, ১৬ জুন বৃহস্পতিবার বিকালে স্থানীয় একটি মসজিদের সামনে জানাজা শেষে স্থানীয় একটি কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *