সিলেটের হাফেজ মাওলানা মো. হারুন-অর-রশীদ দেশের মধ্যে শ্রেষ্ঠ ইমাম

সিলেটের হাফেজ মাওলানা মো. হারুন-অর-রশীদ দেশের মধ্যে শ্রেষ্ঠ ইমাম

সুরমার ঢেউ সংবাদ :: সিলেটের হাফেজ মাওলানা মো. হারুন-অর-রশীদ সরকারীভাবে সারা দেশের মধ্যে ২০২০-২০২১ সালের শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হয়েছেন। তিনি বাংলাদেশের অন্যতম সেরা কৃষি শিক্ষা ও গবেষণা বিশ্ববিদ্যালয়- সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের খতীব ও ইমাম। এর আগে তিনি সিলেট সদর উপজেলা, সিলেট জেলা ও সিলেট বিভাগের শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হয়েছেন।
চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার উপাদি উত্তর ইউনিয়নের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণকারী হাফেজ মাওলানা মো. হারুন-অর-রশীদের পিতা মো. আব্দুল হান্নান মিয়াজি ও মাতা রহিমা বেগম। ব্যক্তিগত জীবনে তিনি এক কন্যা ও দুই পুত্র সন্তানের জনক।
হাফেজ মাওলানা মো. হারুন-অর-রশীদ ১৯৯৮ সাল থেকে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদের খতিব ও ইমাম হিসেবে চাকরির মাধ্যমে কর্মরত আছেন। জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হওয়ায় তিনি পুরষ্কার হিসেবে নগদ অর্থ, সনদ ও ক্রেষ্ট লাভ করবেন।
হাফেজ মাওলানা মো. হারুন-অর-রশীদ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হওয়ায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. মতিয়ার রহমান হাওলাদার, রেজিস্ট্রার মো: বদরুল ইসলাম শোয়েব প্রমুখ তাকে ব্যক্তিগতভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *