সুনামগঞ্জের সালদিঘা হাওরে নৌকাডুবিতে নিহত ১ আহত ৪

সুনামগঞ্জের সালদিঘা হাওরে নৌকাডুবিতে নিহত ১ আহত ৪

সুরমার ঢেউ সংবাদ :: সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলায় সালদিঘা হাওরে ইট বোঝাই নৌকাডুবিতে ১ জন নিহত ও ৪ জন গুরুতর আহত হয়েছেন। ১৩ জুন সোমবার দুপুর সাড়ে ১২ টায় শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের সালদিঘা হাওরে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতের নাম ঝন্টু দাস (৫০)। তিনি উপজেলার দরগাপাশা ইউনিয়নের সিচনী (সৈয়দপুর) গ্রামের মৃতঃ সুরেন্দ্র দাসের ছেলে এবং পেশায় দিনমজুর। আহতরা হলেন- সিচনী (সৈয়দপুর) গ্রামের আবিদ আলীর ছেলে ইসরাইল (২০), তৈইমুছ আলীর ছেলে নুর আলীম (২০), মৃতঃ হরমন দাসের ছেলে হরিধন দাশ (৫৫) ও মৃতঃ নবদ্বীপ দাসের ছেলে পিন্টু দাস (৪০)।
স্থানীয় সূত্রে জানা যায়, ১৩ জুন সোমবার সকাল ১১টায় সিচনী গোলাম রব্বানী ইট ভাটা হতে নিহত ঝন্টু দাসসহ তার সঙ্গীয় পিন্টু দাস, হরিদন দাস, নুর আলীম ও ইসরাইল আলীগণ নৌকায় ইট বোঝাই করে সলফ গ্রামে নিয়ে যাবার জন্য রওয়ানা দেন। দুপুর সাড়ে ১২টায় হাওরে প্রচণ্ড ঝড় শুরু হলে তাদের ইট বোঝাই নৌকা দরগাপাশা ইউনিয়নের সালদিঘা হাওরে ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। এসময় নিহত ঝন্টু দাস পানির নীচে তলিয়ে গেলেও সাথে থাকা অপর সঙ্গীয় পিন্টু দাস, হরিদন দাস, নুর আলীম ও ইসরাইল আলী পার্শ্ববর্তী পানি উন্নয়ন বোর্ডের বেরী বাঁধে আশ্রয় নেন। খবর পেয়ে শান্তিগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে বিকাল ৩টায় ডুবে যাওয়া ঝন্টু দাসের লাশ পানির নিচ থেকে উদ্ধার করেন।
শান্তিগঞ্জ থানার ওসি মো. খালেদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট সম্পন্ন হয়েছে। পরবর্তী ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *