ঢাকা থেকে পূর্ব তিমুরের উদ্দেশ্যে বিশ্বকাপ ট্রফি

ঢাকা থেকে পূর্ব তিমুরের উদ্দেশ্যে বিশ্বকাপ ট্রফি

সুরমার ঢেউ সংবাদ :: ঢাকা থেকে পূর্ব তিমুরের উদ্দেশ্যে রওনা হয়েছে বিশ্বকাপের ট্রফি। কোকাকোলার চার্টার্ড বিমানে ১০ জুন শুক্রবার দিবাগত রাত ১২টা ২০ মিনিটে ট্রফিটি ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেছে। ৮ জুন বুধবার সকাল সোয়া ১১টার পর পাকিস্তান থেকে বাংলাদেশে এসেছিল বিশ্বকাপের ট্রফি। বুধ ও বৃহস্পতিবার দুইদিন বাংলাদেশে প্রদর্শিত হয় বিশ্বকাপের ট্রফি। বুধবার রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী বিশ্বকাপ ট্রফি দর্শন করেন। সেদিন রাতে হোটেল র‌্যাডিসনে নৈশভোজে দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গ ট্রফি দেখেছেন।
৯ জুন বৃহস্পতিবার সকাল থেকে দুপুরে হোটেল র‌্যাডিসনে ট্রফির সঙ্গে ছবি তুলেছেন ৩ হাজারের বেশি আমন্ত্রিত ব্যক্তিবর্গ। এরপর ট্রফি নেয়া হয় বনানীর আর্মি স্টেডিয়ামে। বৃষ্টির জন্য কনসার্ট শুরু হতে কিছুটা বিলম্ব হলেও ট্রফি নিয়ে আসা ফিফা লিজেন্ড ক্রিশ্চিয়ান কারেম্বু দর্শকদের জন্য ট্রফি উন্মোচন করেন। কনসার্ট থেকে ট্রফি আবার হোটেল র‌্যাডিসনে নেয়া হয়। এরপর পূর্ব তিমুরের উদ্দেশ্যে রওনা হবার পূর্ব পর্যন্ত হোটেল র‌্যাডিসনেই ছিল ট্রফি।
বাংলাদেশে বিশ্বকাপের ট্রফি আসলো এ নিয়ে তৃতীয়বার। বিশ্বকাপ ট্রফি বাংলাদেশে এসেছিল ২০০১ সালে প্রথম। এরপর ২০১৩ সালে এবং সর্বশেষ ২০২২ সালে এটি বাংলাদেশে আসলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *