হবিগঞ্জে পৌর আওয়ামীলীগের ১৪ জন সভাপতি ও সাধারণ সম্পাদকের একযোগে পদত্যাগ

হবিগঞ্জে পৌর আওয়ামীলীগের ১৪ জন সভাপতি ও সাধারণ সম্পাদকের একযোগে পদত্যাগ

সুরমার ঢেউ সংবাদ :: হবিগঞ্জে পৌর আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদককে অব্যাহতি দেয়ার একদিন পরই একযোগে পদত্যাগ করলেন পৌর ৮টি ওয়ার্ডের ১৪ জন সভাপতি ও সাধারণ সম্পাদক। তারা জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর ২২ মে রোববার এ পদত্যাগপত্র জমা দেন। পদত্যাগপত্রে তারা পারিবারিক ও ব্যক্তিগত সমস্যার কারণে পদত্যাগ করেন বলে করেছেন।
পদত্যাগকারী সভাপতি ও সাধারণ সম্পাদকরা হচ্ছেন- ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শামীম খান, ২নং ওয়ার্ডের সভাপতি পারভেজ মিয়া ও সাধারণ সম্পাদক আলী আরমান খান জীবন, ৩নং ওয়ার্ডের সভাপতি কাজল সরকার ও সাধারণ সম্পাদক মো. নূরুল ইসলাম, ৪নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন শিপন, ৫নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি শাহ ইউসুফ আলী ও সাধারণ সম্পাদক মো. সামছুর রহমান সোহেল, ৬নং ওয়ার্ডের সভাপতি মো. মানিক মিয়া ও সাধারণ সম্পাদক মো. শামীম খান, ৭নং ওয়ার্ডের সভাপতি মো. সরোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক শাহ মহিবুল আলম, ৮নং ওয়ার্ডের সভাপতি মোহাম্মদ ফুল মিয়া ও সাধারণ সম্পাদক ফজলুল করিম।
বিষয়টি নিশ্চিত করে জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী বলেন- তাদের পদত্যাগপত্র পেয়েছি। বিষয়টি আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে। দলীয় ফোরামে তা গ্রহণ হলে পদত্যাগপত্র কেন্দ্রে প্রেরণ করা হবে। দলীয় সূত্রে জানা যায়- বিগত ২০১৯ সালে অনুষ্ঠিত পৌরসভার উপনির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকের বিরুদ্ধে গিয়ে বিদ্রোহী প্রার্থী হওয়ায় পৌর আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু এবং বিগত উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে গিয়ে বিদ্রোহী প্রার্থী হওয়ায় সাধারণ সম্পাদক মো. মোতাচ্ছিরুল ইসলামকে ২১ মে শনিবার দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়।
জেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী স্বাক্ষরিত এক পত্রে তাদের এ অব্যাহতি দেয়া হয়। এর মাত্র একদিন পরই পৌর আওয়ামীলীগের ১৪ জন সভাপতি ও সাধারণ সম্পাদক পদত্যাগ করলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *