হবিগঞ্জের সাবেক সাংসদ আনুষ্ঠানিকভাবে ২য় বিয়ে করলেন ৬০ বছর বয়সে

হবিগঞ্জের সাবেক সাংসদ আনুষ্ঠানিকভাবে ২য় বিয়ে করলেন ৬০ বছর বয়সে

সুরমার ঢেউ সংবাদ :: হবিগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ৬০ বছর বয়সী এম এ মুনিম চৌধুরী বাবু আনুষ্ঠানিকভাবে ২য় বিয়েতে আবদ্ধ হয়েছেন ১৫ মে রবিবার।
জানা গেছে- হবিগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য, জাতীয় পাটির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এম এ মুনিম চৌধুরী বাবু ১ পুত্র ও ১ কন্যার জনক। পুত্র ও কন্যা বিবাহিত এবং তারা তাদের মা-কে নিয়ে যুক্তরাজ্যে বসবাসরত। নবীগঞ্জ উপজেলার কুর্শি গ্রামের মৃতঃ আব্দুল ওয়াদুদ চৌধুরীর বড় পুত্র এম এ মুনিম চৌধুরী বাবু ২০১৪ সালে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। সাংসদ থাকাকালীন সময়ে পরিচয় হয় একই উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল মোকামপাড়া গ্রামের কনা মিয়ার কন্যা তানিয়া আক্তারের সাথে। এ পরিচয়ের সূত্র ধরেই সম্পর্কটা বিয়ে পর্যন্ত গড়িয়েছে। বিয়ের দিন ১৫ মে রবিবার সাবেক সাংসদ এম এ মুনিম চৌধুরী বাবু নিজ গ্রাম কুর্শি থেকে বরযাত্রীর বিশাল গাড়িবহর নিয়ে আউশকান্দি বাজারের রহমান কমিউনিটি সেন্টারে উপস্থিত হয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এবং বিয়ের অনুষ্ঠানিকতা শেষে নববধুকে নিয়ে বাড়ি ফেরেন। সাবেক সাংসদ এম এ মুনিম চৌধুরী বাবুর ৬০ বছর বয়সে ২য় বিয়ের ঘটনা ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।
৬০ বছর বয়সে ২য় বিয়ে প্রসঙ্গে সাবেক সাংসদ এম এ মুনিম চৌধুরী বাবু বলেন- আমার বিবাহিত ২ ছেলেমেয়ে যুক্তরাজ্যে বসবাস করে। আমার প্রথম স্ত্রীও তাদের সাথে যুক্তরাজ্যে বসবাস করে এবং সে দেশে আসে না। বাংলাদেশে আমি একাকীত্ম জীবন অতিবাহিত করে আমি হাপিয়ে উঠেছি। মূলতঃ একাকীত্ব নিরসনের জন্যই পারিবারিকভাবে ২য় বিবাহে আবদ্ধ হয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *