আগ্নেয়াস্ত্র হাতে ভাইরাল হওয়া সেই ছাত্রলীগ নেতা গ্রেফতার

আগ্নেয়াস্ত্র হাতে ভাইরাল হওয়া সেই ছাত্রলীগ নেতা গ্রেফতার

সুরমার ঢেউ সংবাদ :: আগ্নেয়াস্ত্র হাতে ভাইরাল হওয়া সেই ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে র‌্যাব। তিনি হলেন পাবনা জেলা ছাত্রলীগের কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি আবু বক্কার সিদ্দিকী রাতুল। ৮ মে রবিবার রাতে রাজশাহী মহানগরীর সাগরপাড়া গ্রান্ড তোফা হল ভবন থেকে র‌্যাব-৫-এর একটি দল তাকে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্যে একই এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে অভিযান চালিয়ে তিন রাউন্ড গুলিসহ একটি পিস্তল উদ্ধার করা হয়। ৯ মে সোমবার দুপুরে র‌্যাব-৫, রাজশাহীর সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জিয়াউর রহমান তালুকদার এ সংক্রান্ত বিস্তারিত তথ্য তুলে ধরেন।
অধিনায়ক বলেন- রাতুল পাবনার সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের গাবগাছি গ্রামের মোস্তফা কামালের পুত্র। তিনি পাবনা জেলা ছাত্রলীগের কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি। সম্প্রতি উভয় কমিটি বিলুপ্ত করা হয়।
গত বৃহস্পতিবার রাতুল আগ্নেয়াস্ত্র হাতে কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করলে ছবিগুলো ভাইরাল হয়। একটি ছবিতে দেখা যায়, রাতুল হাতে পিস্তল নিয়ে দাঁড়িয়ে আছে। আরেকটিতে দেখা যায়, শুধু হাতের ওপর পিস্তল। ছবিগুলো ফেসবুকে ভাইরাল হলে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এরপরই বিষয়টি নিয়ে দেশব্যাপী চাঞ্চল্যের সৃষ্টি হয়। বিষয়টি নজরে আসলে র‌্যাব-৫ ছায়া তদন্ত শুরু করে। পরে তথ্য-প্রযুক্তি ব্যবহার করে রাতুলকে গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *