রেলমন্ত্রী স্বীকার করলেন বিনাটিকিটে ট্রেনে চড়া সেই যাত্রীরা তার আত্মীয়

রেলমন্ত্রী স্বীকার করলেন বিনাটিকিটে ট্রেনে চড়া সেই যাত্রীরা তার আত্মীয়

সুরমার ঢেউ এক্সক্লুসিভ সংবাদ :: সম্প্রতি রেলমন্ত্রীর “আত্মীয়” পরিচয় দিয়ে বিনা টিকিটে ট্রেনে ভ্রমণ করা যাত্রীদের সঙ্গে আত্মীয়তার সম্পর্কের বিষয়টি স্বীকার করেছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। তিনি সাংবাদিকদের জানান, টিকিট ছাড়া ভ্রমণ করা যাত্রীরা যে তার আত্মীয়, তা তিনি জানতেন না। গণমাধ্যম থেকে ফোন করার পর জানতে পেরেছেন। তিনি বলেন, “ভুলভ্রান্তি হলে মানুষ তো সেভাবেই দেখবে। এখানে যদি আমার স্ত্রী কোনো ভুল করে থাকে… ইয়ে করে থাকে… আমার কোনো নলেজে ছিল না। মেসেজটা যেভাবে গেছে সেটা সঠিক হয়নি।” ৮ মে রবিবার দুপুরে নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী বলেন, “গতকাল পর্যন্ত আমি জানতাম না যে তারা আমার স্ত্রীর আত্মীয়। তবে, সে কাউকে সাসপেনশন করতে বলেনি। যে ঘটনাটি ঘটেছে তা আমার জন্য স্বভাবতই বিব্রতকর।” রেলমন্ত্রী বলেন, “আমার স্ত্রী অভিযোগ দিয়েছে যে, এদের সঙ্গে (বিনা টিকিটের যাত্রীদের) ভালো ব্যবহার করা হয়নি”। সেই অভিযোগের প্রেক্ষিতেই টিটিইকে বরখাস্ত করা হয়েছে কি-না জানতে চাইলে তিনি বলেন, “সেই প্রেক্ষিতে করেছে কি-না, সে জন্যই তো শোকজ করছি আমরা। এখনও তো ডিসিওর বক্তব্য আমরা পাইনি”।
টিআইবি আপনাকে সাময়িকভাবে পদত্যাগ করতে বলেছে- এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, “মানে এখানে কোথা থেকে এলো টিআইবি, টিআইবিটা হঠাৎ করে এলো কোথা থেকে। টিআইবি কে ? টিআইবিকে তো আরও অপেক্ষা করা উচিত ছিল”।
এদিকে এর আগে ৭ মে শনিবার সকালে একটি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে রেলমন্ত্রী বলেছিলেন একেবারেই অন্যরকম কথা। তখন তিনি বলেন, ‘বিনা টিকিটে ট্রেনে ভ্রমণ করা যাত্রীরা আমার আত্মীয় নয়, ওদের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। মন্ত্রীর নাম ভাঙিয়ে কেউ হয়তো সুবিধা নেয়ার চেষ্টা করেছে। ঘটনার সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *