মৌলভীবাজারের সামাজিক, স্বেচ্ছাসেবী ও ক্রীড়া সংগঠন ‘দূর্জয় ক্লাব’ এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

মৌলভীবাজারের সামাজিক, স্বেচ্ছাসেবী ও ক্রীড়া সংগঠন ‘দূর্জয় ক্লাব’ এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

সুরমার ঢেউ সংবাদ :: মৌলভীবাজারে সামাজিক, স্বেচ্ছাসেবী ও ক্রীড়া সংগঠন দূর্জয় ক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ২৯ রমজান রবিবার। দূর্জয় ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট সমাজকর্মী ও সাংবাদিক চৌধুরী মোহাম্মদ মেরাজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাকবীর হোসাইনের সঞ্চালনায় শহরের ওয়েস্টার্ন এন্ড মিনি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত এ দোয়া ও ইফতার মাহফিলে অতিথি ছিলেন মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি, বিশিষ্ট সাংবাদিক ও সমাজসেবক ডাঃ ছাদিক আহমদ, বিশিষ্ট লেখক ও গবেষক ব্যাংকার ড. মোঃ আবু তাহের, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক বকসি ইকবাল আহমদ, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও ক্লাবের উপদেষ্টা সৈয়দ নওশের আলী খোকন, বাংলাদেশ কৃষকলীগ ও বাংলাদেশ মানবাধিকার কমিশন মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক শাহীন আহমদ চৌধুরী, বাঁধন থিয়েটারের সভাপতি ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সহ-সভাপতি রুহেল আহমদ চৌধুরী, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট নুরুল ইসলাম শেফুল, হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত সহ-প্রধান শিক্ষক মাওলানা মকবুল হোসেন প্রমুখ।
এছাড়াও প্রেসক্লাবের কার্যকরী সদস্য ও দৈনিক খবরপত্রের জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক শ. ই. সরকার জবলু, সাবেক ছাত্রনেতা ও সমাজসেবক নওশাদ আহমদ, দীপ্ত নিউজ ডটকম সম্পাদক দুরুদ আহমদ, মানবাধিকার কমিশনের আইন বিষক সম্পাদক এড. কামাল হোসেন চৌধুরী, সিনিয়র আইনজীবী আব্দুল আলিম, দূর্জয় ক্লাবের সিনিয়র সহ-সভাপতি এম এ সামাদ, সহ-সভাপতি কামরুল আহসান, যুগ্ন সম্পাদক কাজী কাওসার আহমেদ, দপ্তর সম্পাদক হাবিব আহমদ, কার্যকরি সদস্য সাংবাদিক রুমেন আহমদ, সমাজ সংগঠক মুন্না আহমদসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি ও দূর্জয় ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দসহ শতাধিক ব্যক্তিবর্গ এ দোয়া ও ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।
উপস্থিত অতিথিবৃন্দ দূর্জয় ক্লাবের বিভিন্ন সামাজিক ও উন্নয়ন কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করে সংগঠনের সভাপতি চৌধুরী মোহাম্মদ মেরাজসহ সকল নেতৃবৃন্দের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি অতীতের ন্যায় ভবিষ্যতেও সমাজ ও মানবকল্যাণের মহতি কার্যক্রম অব্যাহত রাখার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *