মিসেস ওয়ার্ল্ডে বাংলাদেশের হয়ে লড়বেন পিয়া বিপাশা

মিসেস ওয়ার্ল্ডে বাংলাদেশের হয়ে লড়বেন পিয়া বিপাশা

সুরমার ঢেউ ডেস্ক :: মিসেস ওয়ার্ল্ডে বাংলাদেশের হয়ে লড়বেন পিয়া বিপাশা। চলতি বছরের ডিসেম্বরে মার্কিন যুক্তরাষ্ট্রের নেভাদার লাস ভেগাসে বসতে যাচ্ছে ‘মিসেস ওয়ার্ল্ড ২০২২’। এবারের আসরে বাংলাদেশ থেকে অংশ নেবেন মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা। মিসেস ওয়ার্ল্ডের ওয়েবসাইট ও ফেসবুক পেজে পিয়ার ছবি প্রকাশ করে এ তথ্য জানানো হয়েছে।
এই সুন্দরী প্রতিযোগিতায় এবার বিশ্বের ৩০টিরও বেশি দেশ থেকে বিবাহিত নারীরা অংশ নিচ্ছেন। ২০১৯ সালে বাংলাদেশ থেকে এই প্রতিযোগিতায় মুনজারিন মাহবুব অবণী নামে একজন অংশ নিয়েছিলেন। দ্বিতীয়বারের মতো কোনো বাঙালি নারী এই আসরে অংশ নিচ্ছেন।
এ বিষয়ে পিয়া বিপাশা বলেন, ‘ইনস্টাগ্রামে মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেওয়ার বিজ্ঞাপন চোখে পড়ে। পাশাপাশি শর্তগুলো দেখে চিন্তা করি আমিও তো অংশ নিতে পারি। তারপর আবেদন করি। কিছুদিন পর আমাকে চূড়ান্ত করে তা মেইলে জানায় আয়োজক কর্তৃপক্ষ।’
প্রায় দুই বছর আগে যুক্তরাষ্ট্রের নাগরিক রিজবেইকে বিয়ে করেন পিয়া বিপাশা। তিনি পেশায় একজন ব্যবসায়ী। বর্তমানে সেখানে বসবাস করছেন পিয়া। প্রতিযোগিতার এখনো ৮ মাস বাকি। আপাতত নিজেকে নানাভাবে প্রস্তুত করছেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *