মৌলভীবাজারে হতদরিদ্রদের মধ্যে মাহে রমজানের খাদ্যসামগ্রী বিতরন করেছে আমার গৌরব ফাউন্ডেশন

মৌলভীবাজারে হতদরিদ্রদের মধ্যে মাহে রমজানের খাদ্যসামগ্রী বিতরন করেছে আমার গৌরব ফাউন্ডেশন

সুরমার ঢেউ সংবাদ :: মৌলভীবাজারে হতদরিদ্রদের মধ্যে মাহে রমজানের খাদ্যসামগ্রী বিতরন করেছে আমার গৌরব ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা শাখা। যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবক ও কমিউনিটি নেতা মোঃ আতাউর রহমান (কুটি) এর অর্থায়নে ১৮ এপ্রিল সোমবার মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্য-সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, সয়াবিন তেল, ছোলা, চিনি, সেমাই, পিয়াজ ও খেজুর।
এসময় সংগঠনের উপদেষ্টা এডভোকেট মাহবুবুল আলম শামীম ও সমাজসেবী রোকেয়া মাহবুব চৌধুরী, সংগঠনের জেলা সভাপতি মোঃ আলতাফুর রহমান, সহ-সভাপতি নুসরাত জাহান, সাধারণ সম্পাদক শিরিন আক্তার, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শাহনেওয়াজ চৌধুরী সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন চৌধুরী ও মিনহাজ আহমেদ মুন্না, সদস্য শামীম আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন। অতিথিবৃন্দ ফাউন্ডেশনের উদ্যোগকে সাধুবাদ জানান এবং আর্ত-মানবতার সেবায় সহায়তা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।
উল্লেখ্য- আমার গেšরব ফাউন্ডেশন বেশ কিছুদিন যাবৎ মৌলভীবাজারে অসহায়, দুঃস্থ ও পথ শিশুদের মধ্যে খাবার, শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *