হবিগঞ্জ জেলা সুজন’র সাংগঠনিক সম্পাদকসহ দুজন ফেন্সিডিলসহ আটক

হবিগঞ্জ জেলা সুজন’র সাংগঠনিক সম্পাদকসহ দুজন ফেন্সিডিলসহ আটক

সুরমার ঢেউ সংবাদ :: হবিগঞ্জ জেলা সুজন’র (সুশাসনের জন্য নাগরিক) সাংগঠনিক সম্পাদক মীর দুলালসহ দুজনকে ৩৪ বোতল ফেনসিডিল আটক করেছে শায়েস্তাগঞ্জ ও চুনারুঘাট থানার পুলিশ। ১৯ এপ্রিল মঙ্গলবার শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে ১৮ এপ্রিল সোমবার রাতে শায়েস্তাগঞ্জ ও চুনারুঘাট থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে চুনারুঘাট উপজেলার ঝিকুয়া এলাকা থেকে তাদের আটক করে। আটককৃতরা হলেন- হবিগঞ্জ সদর উপজেলার জয়নগর গ্রামের মীর মো. দুলাই মিয়ার ছেলে মীর দুলাল। অপরজন বিকাশ চন্দ্র সরকার।
জেলা সুজন’র সাধারণ সম্পাদক চৌধুরী মিছবাহ উল বারী লিটন সূত্রে জানা গেছে- আটক মীর দুলাল জেলা সুজন’র সাংগঠনিক সম্পাদক। দীর্ঘদিন আগে এ কমিটি করা হয়েছিল। এরই মধ্যে কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় তা ভেঙে দেয়া হয়েছে। এখনও নতুন কমিটি করা হয়নি।
শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব জানান- আটককৃত দুলাল ও বিকাশ ফেনসিডিলের চালান নিয়ে চুনারুঘাট থেকে হবিগঞ্জের দিকে আসছিলেন খবর পেয়ে অভিযানে নামে পুলিশ। পুলিশী অভিযানের বিষয় টের পেয়ে তারা পুনরায় উল্টোদিকে যেতে থাকেন। পরে শায়েস্তাগঞ্জ ও চুনারুঘাট থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে ঝিকুয়া এলাকা থেকে তাদের আটক করে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *