আন্তরিকতার সাথে পালন করে জনগণকে প্রত্যাশিত সেবা প্রদান করতে হবে—মৌলভীবাজারে সিলেটের ডিআইজি

আন্তরিকতার সাথে পালন করে জনগণকে প্রত্যাশিত সেবা প্রদান করতে হবে—মৌলভীবাজারে সিলেটের ডিআইজি

বিশেষ প্রতিনিধি :: মৌলভীবাজার জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শন করেছেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ পিপিএম। এসময় তাকে ফুলেল অভ্যর্থনা জানান মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।
২২ ডিসেম্বর বুধবার মৌলভীবাজার পুলিশ লাইন্সে প্যারেড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাসান মোহাম্মদ নাসের রিকাবদারের নেতৃত্বে মৌলভীবাজার জেলা পুলিশ সদস্যদের সমন্বয়ে গঠিত ৬টি কন্টিনজেন্ট, ১টি পতাকাবাহী দল ও ব্যান্ডদলের মনোমুগ্ধকর নয়নাভিরাম প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন ডিআইজি।
প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহন শেষে জেলা পুলিশের রিজার্ভ অফিস, বিভাগীয় ভান্ডার, পোশাক ভান্ডার, অস্ত্রাগার, মোটরযান শাখা, রেশন স্টোর, পুলিশ হাসপাতাল, মৌলভীবাজার জেলা হিসাব শাখাসহ বিভিন্ন দপ্তরের কার্যক্রম খতিয়ে দেখেন।
পরে অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে ডিআইজি বলেন- পেশাদারিত্ব বজায় রেখে আন্তরিকতার সাথে নিজ দায়িত্ব পালন করে জনগণকে প্রত্যাশিত সেবা প্রদান করতে হবে। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে পুলিশ সম্পর্কে মানুষের নেতিবাচক ধারণা দূর করে জনবান্ধব পুলিশে পরিণত হবার জন্য সকল পুলিশ সদস্যের প্রতি আহ্বান জানান তিনি।
ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ পিপিএম মৌলভীবাজার জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শনকালে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জিয়াউর রহমান জিকু, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর ও জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *