বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করলো মৌলভীবাজার জেলা পুলিশ

বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করলো মৌলভীবাজার জেলা পুলিশ

ইশরাত জাহান চৌধুরী:: মৌলভীবাজার জেলায় কর্মরত, বসবাসরত ও অবসরপ্রাপ্ত পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিয়েছে মৌলভীবাজার জেলা পুলিশ।

সংবর্ধনা উপলক্ষে শনিবার (১৮ডিসেম্বর) দুপুরে মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
সভায় মহান মুক্তিযুদ্ধে পুলিশ  বাহিনীর বীরত্ব তুলে ধরে পুলিশ সুপার বলেন, মহান মুক্তিযুদ্ধে প্রথম সশস্ত্র প্রতিরোধ রচনা করেছিল পুলিশ বাহিনী। আজ বিজয়ের সুবর্ণজয়ন্তীতে আপনাদের সম্মান জানাতে পেরে গর্ব অনুভব করছি।
মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) মো. শহীদুল হক মুন্সী ও বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও পুলিশ সদস্যবৃন্দ। অনুষ্ঠান শেষে পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের হাতে ফুল ও শুভেচ্ছা উপহার তুলে দেন জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *