মৌলভীবাজারে আমার গৌরব ফাউন্ডেশন পথশিশু ও হতদরিদ্রদেরকে খাবার দিলো

মৌলভীবাজারে আমার গৌরব ফাউন্ডেশন পথশিশু ও হতদরিদ্রদেরকে খাবার দিলো

ইশরাত জাহান চৌধুরী :: মৌলভীবাজারে পথশিশু ও হতদরিদ্রদেরকে খাবার দিলো আর্ত মানবতার সেবায় নিয়োজিত জাতীয় পর্যায়ের স্বেচ্ছাসেবী সংগঠন আমার গৌরব ফাউন্ডেশন (এজিএফ) মৌলভীবাজার জেলার শাখা।
২১ নভেম্বর রবিবার বিকেলে মৌলভীবাজার সরকারী উ্চ্চ বিদ্যালয় মাঠ সংলগ্ন কেন্দ্রীয় শহীদ মিনারে পথশিশু ও হতদরিদ্রদের মধ্যে এ খাবার প্রদানকরা হয়।
এজিএফ’র জেলা আহ্বায়ক মোঃ আলতাফুর রহমানের সভাপতিত্বে ও সাংবাদিক শাহনেওয়াজ চৌধুরী সুমনের পরিচালনায় অনুষ্ঠিত এ খাবার প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন এজিএফ’র কেন্দ্রীয় সদস্য ও ফ্রিল্যান্স সাংবাদিক্ মিজানুর রহমান শিপু, মফস্বল সাংবাদিক ফোরামের জেলা সভাপতি বেলাল তালুকদার, এজিএফ’র সদস্য সচিব ও সাংবাদিক এম.এ কাইয়ুম সুলতান, নারী উদ্যোক্তা ও বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স এর মোলভীবাজার এর জেলা সমন্বয়কারী শিরিন আক্তার।
আমন্ত্রিত অতিথি হিসেবে সিনিয়র সাংবাদিক শ. ই. সরকার জবলু, মিনহাজ আহমদ মুন্না, শিক্ষানবিশ আইনজীবি মোঃ কামাল হোসেন চৌধুরী ও জুনেদ আহমদ, মোঃ সমরুজ খান প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে মোনাজাত পরিচালনা করেন এজিএফ সদস্য মাওলানা শরীফ আহমদ শরিফপুরী।
অনুষ্ঠানে বক্তারা বলেন, পথশিশুরা অসহায় ও অবহেলিত। দারিদ্রজনিত কারণে তারা বিভিন্ন সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত। এরা আমাদেরই সন্তান। এদের উন্নয়নের জন্য আমার গৌরব ফাউন্ডেশনের মতো সমাজের বিত্তবান ব্যক্তিবর্গ ও সামাজিক সংগঠনকে এগিয়ে আসা উচিত।
উল্লেখ্য- অঅমার গৌরব ফাউন্ডেশন সমাজের পশ্চাৎপদ ও অনগ্রসর জনগোষ্ঠির উন্নয়নমূলক ও মানবহিতৈষী কার্যক্রম চালিয়ে আসছে। এরই ধারাবারিকতায় মৌলভীবাজার জেলা শহরের বিভিন্ন মোড়ে অবস্থানরত সুবিধাবঞ্চিত পথশিশু ও হতদরিদ্রদেরকে খাবার প্রদান করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *