গণফোরামের সিলেট বিভাগীয় প্রতিনিধি সমাবেশ মৌলভীবাজারে

গণফোরামের সিলেট বিভাগীয় প্রতিনিধি সমাবেশ মৌলভীবাজারে

সুুরমার ঢেউ সংবাদ :: মৌলভীবাজারে গণফোরামের বিভাগীয় প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ২০ নভেম্বর শনিবার দুপুর ২টায়। গণফোরাম কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য বকসি ইকবাল আহমদের সভাপতিত্বে মৌলভীবাজার পৌর মিলনায়তনে অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা, সাবেক সাংসদ, গণফোরামের সাবেক সাধারণ সম্পাদক ও অন্যতম প্রতিষ্ঠাতা মোস্তফা মহসীন মন্টু। বিশেষ অতিথি ছিলেন গণফোরামের মুখপাত্র ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট সুব্রত চৌধুরী, কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য এডভোকেট মহিউদ্দিন আব্দুল কাদের, সিলেট জেলা গণফোরামের আহবায়ক এডভোকেট আনসার খান, গণফোরাম যুক্তরাজ্য শাখার সভাপতি গোলাম হোসেন আহবাব, কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য লতিফুর বারী হামীম, আবুল হাছিব চৌধুরী, রওশন ইয়াজদানী, এডভোকেট কিশোরী পদ দেব শ্যামল ও হবিগঞ্জ জেলা কমিটির আহবায়ক এডভোকেট শ্যামল কান্তি দাস।
সমাবেশে নেতৃবৃন্দ বলেন- একাত্তর সালের স্বাধীনতা যুদ্ধে ত্রিশ লক্ষ শহিদ ও ২ লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি। ফিরিয়ে এনেছিলাম গণতান্ত্রিক ও মৌলিক অধিকার। কিন্তু, বিভিন্ন রাজনেতিক দল ক্ষমতায় আসার পর মানুষের মৌলিক অধিকার তারা বাস্তবায়ন করছেন না। গণতান্ত্রিক অধিকার থেকে জনগণ বঞ্চিত হচ্ছে। এছাড়া সন্ত্রাস, দুর্নীতি, নৈরাজ্য ও মাদকের কারণে আজ যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। আমরা চেষ্টা করছি মাদক নির্মূল করার ও যুব সমাজকে একত্রিত করে ভাল কাজে ফিরিয়ে নিয়ে আসার। যারা এ সকল খারাপ কাজের সাথে জড়িত আমাদের সবার উচিৎ তাদের চিহ্নিত ও বয়কট করা। গণফোরাম দলীয় চিন্তায় রাষ্ট্রীয় ক্ষমতায় যেতে চায়না। জনগণের অধিকার আদায়ে সকলকে সাথে নিয়ে ক্ষমতায় যেতে চায়। নারীদের সম্পৃক্ততাসহ কৃষক, শ্রমিক, জেলেসহ সকল পেশার মানুষকে সাথে নিয়ে জাতীয় ঐক্য গড়ে তোলার জন্য গণফোরাম দায়িত্ব নিয়েছে।
প্রতিনিধি সমাবেশ ও সংবাদ সম্মেলনে সিলেটের বিভিন্ন জেলার গণফোরামের তৃণমূল নেতৃবৃন্দ, বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, নারী উদ্যোক্তা, সমাজকর্মী ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। গণফোরাম নেতৃবৃন্দ উপস্থিত গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *