মৌলভীবাজারের বড়লেখায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

মৌলভীবাজারের বড়লেখায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ইশরাত জাহান চৌঃ মৌলভীবাজারের বড়লেখায় পৃথক দুটি স্থানে পানিতে ডুবে মারা গেছে দুই শিশু।

সোমবার (২৭ সেপ্টেম্বর) পৃথক দুটি স্থানে মারা যাওয়া একটি শিশু হলো,উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের তারাদরম গ্রামের আব্দুল হামিদের ছেলে সিয়াম (২) ও দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের পশ্চিম দক্ষিণভাগ গ্রামের সামছুল ইসলামের ছেলে মাহের আহমদ (৩)।
জানা যায়, উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের তারাদরম গ্রামের আব্দুল হামিদের দুই বছর বয়সী ছেলে সিয়াম ঘরে একা খেলছিল। একপর্যায়ে পরিবারের সবার অগোচরে সিয়াম পুকুরে পানিতে পড়ে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজির পর পুকুর থেকে পরিবারের লোকজন তার নিথর দেহ উদ্ধার করে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিয়ামকে মৃত ঘোষণা করেন।
অন্যদিকে কাছাকাছি সময়ে উপজেলার সুজানগর ইউনিয়নে নানা বাড়ি বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে যায় শিশু মাহের আহমদ (৩)। পরে স্বজনরা পুকুর থেকে তার নিথর দেহ উদ্ধার করে দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যায়।

বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শুভ্রাংশু শেখর দে সোমবার বিকেলে শিশু দুইটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, হাসপাতালে আনার আগেই তারা মারা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *