সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু   

সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু  

ইশরাত জাহান চৌঃ মৌলভীবাজারের কমলগঞ্জে যোগিবিল চৌমুহনায় বাইসাইকেলের সাথে ধাক্কা লেগে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার রাত ১০ টার দিকে আলীনগর ইউনিয়নের যোগিবিল চৌমুহনায় ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় সিলেট নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত তাজ উদ্দিন(২৫) আলীনগর ইউনিয়নের যোগিবিল গ্রামের সামছু মিয়ার ছেলে ও স্থানীয় সুনছড়া বাজারের ব্যবসায়ী ছিলেন।

স্থানীয়সূত্রে জানা যায়,
শুক্রবার রাত ১০ টার দিকে তাজ উদ্দিনসহ আরেকজন মোটরসাইকেল যোগে দ্রুতগতিতে সুনছড়া বাজার থেকে যোগিবিল হয়ে ছলিমবাজার সড়কে যাচ্ছিলেন। যোগিবিল চৌমুহনা এলাকা অতিক্রম করার সময় মোটরসাইকেল চালক তাজ উদ্দিন অপর দিক থেকে আসা বাই সাইকেলকে ধাক্কা দিয়ে মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে পাশের পাকা দেয়াল ও গাছের সাথে ধাক্কা লাগলে মাথায় মারাত্মক ভাবে আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরবর্তীতে সেখান থেকে মৌলভীবাজার সদর হাসপাতাল হয়ে সিলেটে নিয়ে যাওয়ার পথে রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

আলীনগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও নিহতের চাচা সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিকভাবে প্রশাসনের কাছে আবেদন করে ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের চেষ্টা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *