মৌলভীবাজার জেলায় প্রধানমন্ত্রীর অনুদান পেলেন ৪৯ জন গণমাধ্যম কর্মী

মৌলভীবাজার জেলায় প্রধানমন্ত্রীর অনুদান পেলেন ৪৯ জন গণমাধ্যম কর্মী

ইশরাত জাহান চৌধুরীঃ মৌলভীবাজার জেলায় কর্মরত করোনাকালীন ক্ষতিগ্রস্ত ৪৯ জন গনমাধ্যমকর্মীদের মধ্যে প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর মাধ্যমে এসব চেক প্রদান করা হয়।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে মৌলভীবাজার জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে গনমাধ্যমকর্মীদের মধ্যে চেক বিতরণ করা হয়। বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট জেলা কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র ফজলুর রহমান।

এ সময় বিভিন্ন পত্রিকা ও টেলিভিশন এর জেলা প্রতিনিধি, ক্যামেরাপার্সনসহ মোট ৪৯ জন গণমাধ্যম কর্মীকে প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক দেয়া হয়েছে। প্রত্যেক গণমাধ্যমকর্মী ১০ হাজার টাকা করে পেয়েছেন।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্ত গণমাধ্যম কর্মীদের পাশে দাঁড়িয়েছেন। এছাড়াও অন্য পেশার পাশাপাশি গণমাধ্যম ও সাংবাদিকদের কল্যাণে কাজ করছেন প্রধানমন্ত্রী। বর্তমান সরকার সাংবাদিক বান্ধব সরকার। গঠনমূলক সমালোচনাকে স্বাগত জানান তিনি। তবে কোনো ভূল তথ্য বা গুজবের কারণে যাতে কোন ব্যাক্তি বা গোষ্ঠী ক্ষতিগ্রস্ত না হয় সে বিষয়ে সচেতন থাকার পরামর্শ দেন তিনি । দেশের উন্নয়ন ও অগ্রগতির সংবাদ, জনসচেতনামূলক সংবাদ পরিবেশনে সাংবাদিকদের আরও সহযোগিতার আহবান জানান তিনি।

চেক বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা তথ্য কর্মকর্তা মো: আনোয়ার হোসেন,মৌলভীবাজার জেলা প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক পান্না দত্ত, ইমজা সভাপতি এড. রাধাপদ দেব সজল, প্রবীন সাংবাদিক বকসী ইকবাল আহমদ, সরওয়ার আহমদ।

এ সময় বক্তারা করোনায় ক্ষতিগ্রস্ত গনমাধ্যমকর্মীদের সহায়তা দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *