বড়লেখায় বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা, ধর্ষক গ্রেপ্তার

বড়লেখায় বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা, ধর্ষক গ্রেপ্তার

ইশরাত জাহান চৌধুরীঃ মৌলভীবাজারের বড়লেখায় বুদ্ধিপ্রতিবন্ধী এক তরুণীকে (২০) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ওই তরুণীর ভাইয়ের দায়ের করা মামলায় পুলিশ গতকাল মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ধর্ষক আব্দুর রব ওরফে রবুকে (৪২) গ্রেপ্তার করেছে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে আব্দুর রব ওরফে রবুকে আদালত থেকে কারাগারে পাঠানো হয় । আব্দুর রব উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের দক্ষিণ মাইজগ্রামের জরি মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ৮টার দিকে বুদ্ধিপ্রতিবন্ধী ঐ তরুণী প্রতিবেশী অভিযুক্ত আব্দুর রবের বাড়িতে যায়। সেখান থেকে ফেরার পথে আব্দুর রব তাকে ডেকে তার ঘরে নেয়। একপর্যায়ে আব্দুর রব তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ঐ তরুণী বাড়িতে এসে বিষয়টি তার স্বজনদের জানালে তারা তাৎক্ষণিকভাবে মেয়েটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে রেফার করা হলে সেখানকার ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। এই ঘটনায় তরুণীর বড় ভাই দুপুরে থানায় মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ পরিদর্শক (তদন্ত) রতন চন্দ্র দেবনাথের নেতৃত্বে সেকেন্ড অফিসার (এসআই) সুব্রত কুমার দাসসহ একদল পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আসামী আব্দুর রব ওরফে রবুকে গ্রেপ্তার করেন।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার বুধবার দুপুরে বলেন, বুদ্ধি প্রতিবন্ধী এক তরুণীকে ধর্ষণের ঘটনায় তার ভাই থানায় মামলা করেছেন। তিনি জানান, মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযুক্ত ধর্ষক আব্দুর রবকে গ্রেপ্তার করে কোর্টে হাজির করলে আদালত তাকে আজ (বুধবার) দুপুরে কারাগারে পাঠায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *