শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপ-নির্বাচনে জাপা’র প্রার্থী মিজানুর রব

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপ-নির্বাচনে জাপা’র প্রার্থী মিজানুর রব

ইশরাত জাহান চৌধুরীঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে জাতীয় পার্টির (জাপা) দলীয় মনোনয়ন পেয়েছেন মিজানুর রব। রোববার (১২ সেপ্টেম্বর) জাতীয় পার্টির মনোনয়ন বোর্ডের সভা থেকে এ সিদ্ধান্তটি জানানো হয়।

মিজানুর রব ১৯৯১ সালে জাতীয় ছাত্র সমাজ এ যোগ দিয়ে সরকারি কলেজ শাখা থেকে ছাত্র রাজনীতি শুরু করেন । পরবর্তিতে শ্রীমঙ্গল উপজেলা ছাত্র সমাজ এর সাধারণ সম্পাদক, জেলা ছাত্র সমাজের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্র সমাজের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এছাড়া মিজানুর রব মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির যুগ্ম-সম্পাদক ও শ্রীমঙ্গল উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করেন।
মিজানুর রব জানান, শ্রীমঙ্গল বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ উপজেলা। প্রায় সব ধর্মের মানুষের বসবাস এখানে। চা শিল্পের পাশাপাশি বর্তমানে ওখানকার পর্যটনশিল্প বিকশিত হতে শুরু করেছে। সবদিক বিবেচনায় এই গুরুত্ববহ এলাকার সৌন্দর্যবৃদ্ধিসহ প্রতিটি মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করাই উনার অন্যতম নির্বাচনী অঙ্গীকার। উল্লেখ্য যে, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেবের মৃত্যুতে পদটি শূন্য ঘোষণা করা হলে পরবর্তীতে আগামী ৭ অক্টোবর এই পদে ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *