হবিগঞ্জের বানিয়াচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

হবিগঞ্জের বানিয়াচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

ইশরাত জাহান চৌঃ হবিগঞ্জের বা‌নিয়াচং উপ‌জেলায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক তরুণী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন গাড়িচালকসহ চারজন।
আজ শনিবার সকালে হবিগঞ্জ জেলার বা‌নিয়াচং সড়কের আতুতুড়া এলাকায় এ ঘটনা ঘটে। এই সড়ক দুর্ঘটনায় নিহত  কাঁকন দাস (২১) বা‌নিয়াচং উপ‌জেলার সুনারু গ্রামের মতি লাল দাসের মেয়ে এবং শ্রীমঙ্গল মহিলা কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছি‌লেন। আহত চারজনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হবিগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা দেবাশীষ দাস জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই মেয়েটির মৃত্যু হয়েছে।
বানিয়াচং থানার ওসি এমরান হোসেন দুপুরে সাপ্তাহিক  সুরমার ঢেউকে জানান, বা‌নিয়াচং উপ‌জেলার সুনারু গ্রামের মতি লাল দাস স্ত্রী, দুই মেয়ে ও গাড়িচালক সহ মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে একটি প্রাইভেট কারে করে বা‌নিয়াচংয়ে গ্রামের বাড়ির উদ্দেশে রওনা হন। সকাল সা‌ড়ে ১০টায় তাদের গা‌ড়ি‌টি বা‌নিয়াচং উপ‌জেলার আতুতুড়া নামক গ্রামে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়‌কের পা‌শে খাদে পড়ে যায়।
স্থানীয় এলাকা বাসী, সদর সার্কেল, ফায়ারসার্ভিস ও বানিয়াচং থানার পুলিশ কর্মকর্তা সেখানে উপস্থিত থেকে হতাহতদের উদ্ধার করেন। তিনি আরো জানান, খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ,  ফায়ার সার্ভিস ও জনগনের সহায়তায় তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে মতিলাল দাসের ছোট মেয়ে কাঁকন দাস (২১) কে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। লাশ হবিগঞ্জ সদর হাসপাতালে রয়েছে। একই গাড়িতে থাকা পরিবারের অন্যান্য সদস্যদের অবস্থাও আশংকাজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *