নবনীতা কে হারিয়ে শোকে ম্রিয়মাণ কাবেরী রায়ের পরিবার   

নবনীতা কে হারিয়ে শোকে ম্রিয়মাণ কাবেরী রায়ের পরিবার  

ইশরাত জাহান চৌধুরীঃ জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড মৌলভীবাজার অফিসের সহকারী ব্যবস্থাপক কাবেরী রায়, তার দুই মেয়ে ও স্বামীকে নিয়ে শনিবার (১১সেপ্টেম্বর) শ্বশুড়ালয়ে যাওয়ার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনার সম্মুখীন হোন। এতে প্রাণ হারায় তার ছোট মেয়ে নবনীতা দাশ কাঁকন।

কাবেরী রায় মৌলভীবাজার পৌরশহরের শান্তিবাগ (৪ং ওয়ার্ড) এলাকার বাসিন্দা। দীর্ঘদিন ধরে তিনি জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিঃ এর আঞ্চলিক কার্যালয় মৌলভীবাজারে সহকারী ব্যবস্থাপক হিসেবে কর্মরত। শনিবার ১১ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টায় কাবেরী রায়কে বহনকারী গাড়িটি বানিয়াচংয়ের সুবিদপুর ইউনিয়নের আতুকুড়া বাজারের উত্তরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। তখন গাড়িতে কাবেরী রায়ের সাথে ছিলেন তার স্বামী মতিলাল দাস, দুই মেয়ে মৌমিতা দাশ বৃন্দা ও নবনীতা দাশ কাঁকন। স্থানীয় জনগণ, ফায়ার সার্ভিস ও এক দল পুলিশ সদস্যের সহায়তায় দুর্ঘটনায় কবলিত গাড়ি থেকে তাদেরকে উদ্ধার করে স্থানীয় উপজেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার ছোট মেয়ে নবনীতা দাশ (কাঁকন) কে মৃত ঘোষণা করেন। এতে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হোন কাবেরী রায়, তার স্বামী ও বড় মেয়ে।

কাবেরী রায়ের ভাই সৃজিত রায় এর সাথে কথা বলতে চাইলে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন। নবনীতাকে হারিয়ে তাদের পুরো পরিবার শোকে কাতর। কিছুটা সময় নীরব থেকে ভারী কন্ঠস্বরে সাপ্তাহিক সুরমার ঢেউকে জানান, সৎকার শেষ করতে নবনীতার মৃতদেহ তাদের গ্রামের বাড়ি বানিয়াচংয়ের সুনারু গ্রামে নেয়া হয়েছে। নবনীতার বাবা মতীলাল দাশ মেয়ের মৃত্যুর খবর জানলেও মা (কাবেরী রায়) ও বোন এখনো জানেন না। হাসপাতালে চিকিৎসাধীন কাবেরী রায়, তার স্বামী ও মেয়ে চিকিৎসা শেষ করে বাড়িতে ফিরে এলেই শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *