কুলাউড়ায় প্রতারণা মামলায় ইউপি সদস্য কারাগারে

কুলাউড়ায় প্রতারণা মামলায় ইউপি সদস্য কারাগারে

নিউজডেস্ক:  মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের মেম্বার (১ং ওয়ার্ড) নোমান আহমদকে অর্থ আত্মসাতের মামলায় গত বৃহস্পতিবার (২সেপ্টেম্বর) আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন।

স্থানীয়সূত্রে জানা যায়, কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মৃত আব্দুল হাসেমের স্ত্রী জোৎস্না বেগম এর কাছ থেকে
নোমান আহমদ (১ং ওয়ার্ড মেম্বার) গত বছর ১অক্টোবর, ১৩ ডিসেম্বর ও ১৫ ডিসেম্বর অর্থাৎ তিনদফায় মোট ১ লক্ষ ৮৫ হাজার টাকা হাতিয়ে নেন।

অভিযোগকারী জোৎস্না বেগম মৌলভীবাজারের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা ( সিআর ৭৭/২০২১) দায়ের করেন। ঐ মামলায় গত ২ সেপ্টেম্বর নোমান আহমদ আদালতে জামিন চাইতে গেলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন।

জোৎস্না বেগম তার লিখিত অভিযোগে জানান, জোৎস্না বেগমের ভাই সেফুল মিয়া কুলাউড়া থানার ফৌজদারি মামলার আসামী ছিলেন। উক্ত মামলায় সেফুল মিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়। মামলা চলাকালীন তিনি বিদেশ চলে গেলে ওয়ার্ড মেম্বার নোমান আহমদ  সেফুল মিয়াকে আদালত থেকে জামিন দেয়ার আশ্বাস দিয়ে তার (জ্যোৎসনা বেগম) নিকট থেকে তিন দফায়  ১লক্ষ ৮৫ হাজার টাকা হাতিয়ে নেন।

উল্লেখ্য যে,জ্যোৎসনা বেগমের ভাই সেফুল মিয়ার বিরুদ্ধে একাধিক মামলা বর্তমানে আদালতে বিচারাধীন আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *