মৌলভীবাজার জেলায় করোনাক্রান্ত হয়ে মৃত ৬৫ জন ও মোট আক্রান্ত ৬ হাজার ৬শ ১৬ জন

মৌলভীবাজার জেলায় করোনাক্রান্ত হয়ে মৃত ৬৫ জন ও মোট আক্রান্ত ৬ হাজার ৬শ ১৬ জন

সুরমার ঢেউ সংবাদ :: মৌলভীবাজার জেলায় আশঙ্কাজনকভাবে করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি অব্যাহত রয়েছে। আজ ১০ আগস্ট মঙ্গলবার পর্যন্ত সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় করোনাক্রান্ত হিসাবে শনাক্ত হয়েছেন আরও ৬৭ জন এবং এছাড়া মৃত্যুবরণ করেছেন আরও ১ জন। মৌলভীবাজার সিভিল সার্জন কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের আজ ১০ আগস্ট মঙ্গলবারের প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।
প্রতিবেদনে জানানো হয়েছে- সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে মৌলভীবাজার জেলার ২শ ৬৪ জনের নমুনা পরীক্ষা করে ৬৭ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৫ দশমিক ৩৮ শতাংশ। একদিন আগে এ হার ৩৪ দশমিক ৩ শতাংশ ছিলো। সে হিসাবে একদিনের ব্যবধানে করোনা শনাক্তের হার কমেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ৬ হাজার ৬শ ১৬ জন। সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় ২১ জন সুস্থ্য হয়েছেন এবং ১ জন মৃত্যুবরণ করেছেন। নতুন শনাক্ত ৬৭ জনের মধ্যে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের ৫ জন, জুড়ীর ১০ জন, শ্রীমঙ্গলের ১ জন, কমলগঞ্জের ২০ জন, বড়লেখার ৮ জন, কুলাউড়ায় ১৯ জন ও রাজনগরের ৪ জন রয়েছেন। এ নিয়ে জেলায় ৬ হাজার ৬১৬ জনকে করোনাক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে।
সর্বশেষ ২৪ ঘণ্টায় সুস্থ্য হওয়া ২১ জনের মধ্যে শ্রীমঙ্গলের ১৯ জন ও কুলাউড়ার ২ জন রয়েছেন। এ নিয়ে মৌলভীবাজারে মোট সুস্থ্য হয়েছেন ৪ হাজার ৪শ ২৪ জন। সর্বশেষ ২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারী ১ জন তিনি বড়লেখার বাসিন্দা। এ নিয়ে এখন পর্যন্ত মৌলভীবাজারে করোনাক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন মোট ৬৫ জন- যাদের মধ্যে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের ৩৫ জন, রাজনগরের ৪ জন, কুলাউড়ার ৪ জন, বড়লেখার ৫ জন, কমলগঞ্জের ৩ জন, শ্রীমঙ্গলের ১০ জন জুড়ীর ৪ রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *