মৌলভীবাজারে গেলো ২৪ ঘন্টায় আরও ১২৬ জনের করোনা পজিটিভ

মৌলভীবাজারে গেলো ২৪ ঘন্টায় আরও ১২৬ জনের করোনা পজিটিভ

সুরমার ঢেউ সংবাদ :: মৌলভীবাজার জেলায় প্রতিদিনই আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা আক্রান্ত মানুষের সংখ্যা। জেলায় গত একদিনে আরও ১২৬ জনের করোনা পজিটিভ হয়েছে। আজ ৪ আগস্ট বুধবার সিভিল সার্জন অফিসের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদনে জানানো হয়েছে- সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে মৌলভীবাজার জেলার ২৯০ জনের নমুনা পরীক্ষা করে ১২৬ জনের করোনা পজিটিভ হয়েছে। শনাক্তের হার ৪৩ দশমিক ৪৫ শতাংশ। করোনা পজিটিভের এ হার একদিন আগে ২৯ দশমিক ৬৩ শতাংশ ছিলো। সে তুলনায় একদিনের ব্যবধানে করোনা পজিটিভের হার বেড়েছে। এ নিয়ে জেলায় মোট পজিটিভ ৫ হাজার ৯শ ৩৯ জন। এ সময়ে জেলায় ৩৯ জন সুস্থ্য হয়েছেন এবং করোনা পজিটিভ কেউ মৃত্যুবরণ করেননি।
নতুন পজিটিভ ১২৬ জনের মধ্যে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের ৯৩ জন, শ্রীমঙ্গলের ২ জন, বড়লেখার ৫ জন ও কুলাউড়ার ২৬ জন রয়েছেন। গত একদিনে শ্রীমঙ্গল, কমলগঞ্জ ও রাজনগরে কেউ করোনা পজিটিভ হননি। এ নিয়ে জেলায় ৫ হাজার ৯শ ৩৯ জনকে করোনা পজিটিভ হিসেবে শনাক্ত করা হয়েছে।
এদিকে গত একদিনে সুস্থ্য হওয়া ৩৯ জনের মধ্যে ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের ৩৩ জন ও কমলগঞ্জের ৬ জন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট ৪ হাজার ৪১ জন করোনা পজিটিভ রোগী সুস্থ্য হয়েছেন।
মৌলভীবাজার জেলায় এ পর্যন্ত মোট ৬১ জন করোনা পজিটিভ রোগীর মৃত্যু হয়েছে- যাদের মধ্যে রাজনগরের ৪ জন, কুলাউড়ার ৩ জন, বড়লেখার ৩ জন, কমলগঞ্জের ৩ জন, শ্রীমঙ্গলের ১০ জন, জুড়ীর ৪ এবং মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের ৩৪ জন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *