রাজনগরে প্রতিবেশীর হামলায় নারীসহ ৩ জন আহত

রাজনগরে প্রতিবেশীর হামলায় নারীসহ ৩ জন আহত

সুরমার ঢেউ সংবাদ :: প্রতিবেশী নারীকে কাপড় ধুতে নিষেধ দেয়ায় বাকবিতন্ডার একপর্যায়ে নিষেধদাতার হামলায় ওই প্রতিবেশী নারীসহ ৩ জন আহত হবার খবর পাওয়া গেছে।
মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নস্থিত নিজগাঁও (পানিসাইল) গ্রামে ২২ জুলাই বৃহস্পতিবার সংঘটিত এ ঘটনায় রাজনগর থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার অভিযোগ সূত্রে জানা গেছে- ২২ জুলাই বৃহস্পতিবার দুপুরে উপজেলার উত্তরভাগ ইউনিয়নস্থিত নিজগাঁও (পানিসাইল) গ্রামের সিরাজুন বেগম (৪০) বাড়ির পার্শ্ববর্তী মাঝের গাঙে কাপড় ধুয়ে ফেরার পথে তার প্রতিবেশি একই এলাকার আছদ্দর আলী (৪৫) তাকে এই ঘাটে কাপড় ধুতে নিষেধ করেন।
এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে আছদ্দর আলী, তার স্ত্রী ও পুত্ররা সিরাজুন বেগমের উপর হামলা চালায়। আক্রান্ত সিরাজুন বেগমের চিৎকারে তার পুত্র-কন্যারা এগিয়ে এলে তাদের উপরও হামলা চালানো হয়। এসময় হামলাকারীরা প্রায় ২ ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। হামলায় সিরাজুন বেগমসহ ৩ জন আহত হয়।
এসময় স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে গুরুতর আহত সিরাজুন বেগমকে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সিরাজুন বেগমের পুত্র নিজাম আহমদ বাদী হয়ে রাজনগর থানায় মামলা দায়ের করেছেন।
রাজনগর থানার এসআই পরিতোষ পাল জানান- আহত সিরাজুন বেগম সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার পুত্র বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আসামী গ্রেফতাওে পুলিশ তৎপর রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *