মৌলভীবাজারে সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শনে মেজর জেনারেল আবুল হাসনাত মুহাম্মদ খাইরুল বাশার

মৌলভীবাজারে সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শনে মেজর জেনারেল আবুল হাসনাত মুহাম্মদ খাইরুল বাশার

সুরমার ঢেউ সংবাদ :: বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশন জিওসি ও সিলেট এরিয়া কমান্ডার মেজর জেনারেল আবুল হাসনাত মুহাম্মদ খাইরুল বাশার মৌলভীবাজার জেলায় করোনা ভাইরাসের প্রদুর্ভাব মোকাবেলা ও জনসচেতনতা মূলক প্রচারণায় সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন করেছেন ২৭ জুলাই মঙ্গলবার। এসময় তিনি এখানে কর্তব্যরত সেনা সদস্যদের সঙ্গে কুশল বিনিময় ও বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন।
দুপুরে শহরের কুসুমবাগ এলাকার বিভিন্ন দোকান পরিদর্শনকালে তিনি বলেন- সেনাবাহিনী সবসময় জনগণের পাশে থাকবে এবং প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় কোভিড-১৯ মহামারী মোকাবিলায় প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর সঙ্গে সম্মিলিতভাবে কাজ করে যাবে।
কয়েকটি দোকানদারদের সাথে কথা বলে তিনি জানতে চান- কখন খোলা ও বন্ধ করা হয়, ক্রেতাগণ মাস্ক পরে প্রবেশ করেন কিনা, পার্সেলের মাধ্যমে বিক্রি করা হয় কিনা। তিনি প্রশাসন এবং অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা ও কার্যক্রম প্রত্যক্ষ করে সন্তুষ্টি প্রকাশ করেন। এসময় টহল অধিনায়ক মেজর হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানা, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সদর সাবরিনা রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *