মৌলভীবাজারে আরও ৬২ জন করোনা ভাইরাসে আক্রান্ত

মৌলভীবাজারে আরও ৬২ জন করোনা ভাইরাসে আক্রান্ত

সুরমার ঢেউ সংবাদ :: মৌলভীবাজার জেলায় প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। সর্বশেষ গত ২৪ ঘণ্টায় মৌলভীবাজারে ৬২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আজ ২৬ জুলাই সোমবার সিভিল সার্জন অফিসের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন সূত্রে এ তথ্য জানা গেছে।
প্রতিবেদনে বলা হয়েছে, সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে মৌলভীবাজার জেলার ১৭৪ জনের নমুনা পরীক্ষা করে ৬২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৫ দশমইক ৬৩ শতাংশ। এর আগে করোনা শনাক্তের এই হার ছিলো ৪৩ দশমিক ৫৯ শতাংশ। সেই তুলনায় একদিনের ব্যবধানে সংক্রমণ কমেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪ হাজার ৭৭৬ জন। গত ২৪ ঘণ্টায় জেলায় সুস্থ্য হয়েছেন ২৮ জন এবং কেউ মৃত্যুবরণ করেননি।
নতুন শনাক্ত ৬২ জনের মধ্যে মৌলভীবাজার সদর হাসপাতালের ১২ জন, জুড়ীর ৮ জন, শ্রীমঙ্গলের ৩ জন, কুলাউড়ার ১৯ জন, কমলগঞ্জের ১ জন, বড়লেখার ১৪ জন ও রাজনগরের ৫ জন। এ নিয়ে জেলায় ৪ হাজার ৭৭৬ জনকে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে।
এদিকে, গত ২৪ ঘণ্টায় সুস্থ্য হওয়া ২৮ জনের মধ্যে শ্রীমঙ্গলের ১৮ জন ও মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে ১০ জন।। এতে জেলায় মোট সুস্থ্য হয়ে ওঠা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ৩৮৪ জনে। এখন পর্যন্ত মৌলভীবাজারে ৫৩ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। যাদের মধ্যে রাজনগর ৪ জন, কুলাউড়া ৩ জন, বড়লেখায় ২ জন, কমলগঞ্জে ৩ জন, শ্রীমঙ্গলে ৭ জন, জুড়ী ৪ এবং সদর হাসপাতালের ৩০ জন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *