আল-জাজিরায় প্রধানমন্ত্রী ও সেনাপ্রধান সম্পর্কে অপপ্রচারের প্রতিবাদে জুড়ীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

আল-জাজিরায় প্রধানমন্ত্রী ও সেনাপ্রধান সম্পর্কে অপপ্রচারের প্রতিবাদে জুড়ীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

রনি দে, জুড়ী (মৌলভীবাজার) :: আল-জাজিরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ সম্পর্কে অপপ্রচারের প্রতিবাদে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে আজ ১৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার। জুড়ী উপজেলার দেশ প্রেমিক নাগরিকবৃন্দের আয়োজনে জুড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল হান্নানের পরিচালনায় ও জুড়ী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুকের সভাপতিত্বে জুড়ী নাইট চৌমোহনা (মুক্তিযোদ্ধা চত্বরে) অনুষ্ঠিত এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন সংগঠন ও শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন।
জুড়ী উপজেলা চেয়ারম্যান ও নেদারল্যান্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক বলেন- আমাদের সেনাবাহিনী একটি দেশ-প্রেমিক সু-শৃঙ্খল বাহিনী। মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে আমাদের সেনাবাহিনী বীরত্বের প্রতীক ও আদর্শ বাহিনী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। অথচ, দেশি-বিদেশি ষড়যন্ত্রের অংশ হিসেবে আল জাজিরা টেলিভিশন চ্যানেল মিথ্যা সংবাদ প্রচার করে আমাদের দেশরত্ন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ সম্পর্কে বিশ্ববাসীর কাছে বিভ্রান্তি সৃষ্টির অপচেষ্টা চালিয়েছে। একজন নির্বাচিত জন প্রতিনিধি হিসেবে রাষ্ট্রের কাছে জোর দাবি জানাই, অবিলম্বে বাংলাদেশে আল-জাজিরা টেলিভিশনের সম্প্রচার বন্ধ করে চ্যানেলটির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হোক। প্রয়োজনে আন্তর্জাতিক আদালতে মামলা দায়ের করে যথাযথ ব্যবস্থা নেয়ার জোর দাবি জানাই।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রনজিতা শর্মা, পশ্চিমজুড়ী ইউপি চেয়ারম্যান শ্রীকান্ত দাস, জুড়ী উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশিদ সাজু, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাহাব উদ্দিন সাবেল, সাধারণ সম্পাদক ইকবাল ভুইয়া, জায়ফরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির দারা, পূর্বজুড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম প্রমুখ। বক্তারা বলেন- আমাদের মাননীয় প্রধানমন্ত্রী ও সেনাপ্রধানকে জড়িয়ে আন্তর্জাতিক গণমাধ্যমটি মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচার করে বাংলাদেশের সম্মান ক্ষুন্ন করার অপচেষ্টা করছে। মানববন্ধনে আল-জাজিরার বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *