শ্রীমঙ্গল উপজেলা জাতীয় পাটির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধ আসলাম আর নেই

শ্রীমঙ্গল উপজেলা জাতীয় পাটির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধ আসলাম আর নেই

সুরমার ঢেউ সংবাদ :: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা জাতীয় পাটির সভাপতি ও পিস ফ্যাসিলেটটরি গ্রুপ (পিএফজি) শ্রীমঙ্গল এর সদস্য বীর মুক্তিযোদ্ধ আসলাম (৭০) আর নেই (ইন্না ল্লিলাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ৬ ফেব্রয়ারি শনিবার ভোরে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। মুত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলেসহ অসংখ্যা আত্মীয় স্বজন ও গুনাগ্রাহী রেখে গেছেন।
শনিবার বাদ জোহর শহরের জালালিয়া জামে মসজিদ প্রাঙ্গণে প্রথম জানাযা এবং দুপুর ২টায় শ্রীমঙ্গল প্রেসক্লাব প্রাঙ্গণে উপজেলা প্রশাসন ও পুলিশের পক্ষ থেকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়। এসময় গার্ড অব অনার প্রদান করেন উপজেলা নির্বাহি অফিসার নজরুল ইসলাম ও ওসি (তদন্ত) মো: হুমাইয়ন কবীর।
এর আগে প্রশাসনের পক্ষ থেকে ববক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি অফিসার নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা আবু শহীদ আব্দুল্লাহ, জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক মো: কামাল হোসেন ও মরহুমের শ্যালক মো: সাহেদ মিয়া প্রমুখ।
এসময় নেতৃবৃন্দ ও জাতীয় পাটির নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন উপস্থিত ছিলেন। এসময় জাতীয় পাটি ও মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তার কফিনে ফুলের তোরা দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে বাদ আসর শ্রীমঙ্গল জামে মসজিদ এ দ্বিতীয় জানাযা শেষে কলেজ রোড কবরস্থানে তাকে দাফন করা হয়।
মুক্তিযোদ্ধা আসলাম এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ আলহাজ¦ ড. মোঃ আব্দুস শহীদ এমপি। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *