মহান বিজয় দিবস উপলক্ষ্যে শিক্ষা সহায়তা কেন্দ্রের আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মহান বিজয় দিবস উপলক্ষ্যে শিক্ষা সহায়তা কেন্দ্রের আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

সুরমার ঢেউ সংবাদ :: মহান বিজয় দিবস উপলক্ষ্যে শিক্ষা সহায়তা কেন্দ্রের আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ১৮ ডিসেম্বর শুক্রবার। শিক্ষা সহায়তা কেন্দ্রের সংগঠক সুদীপ্ত চক্রবর্তীর সভাপতিত্বে ও রাকেশ রুদ্র পালের পরিচালনায় সংগঠনের চৌমুহনাস্থ কার্যালয়ে অনুষ্ঠিত এ আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষক ও শিক্ষা সহায়তা কেন্দ্রের চেয়ারম্যান ফজলে রহমান চৌধুরী ফারহান। আলোচনা সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সংগঠনের সংগঠক অনুপ দে, শান্ত দাস, সৈকত নিমো প্রমুখ। উপস্থিত ছিলেন শিক্ষা সহায়তা কেন্দ্রের উপদেষ্টা হুমায়ূন রহমান বাপ্পী।
বক্তারা বলেন, “চারিদিকে যখন এক শ্রেণীর মানুষ চরম আত্মকেন্দ্রিক চিন্তায় নিমগ্ন তখন শিক্ষা সহায়তা কেন্দ্র তাদের ছাত্র ছাত্রীদের মানবিকতা মূল্যবোধ ও মনুষ্যত্ববোধের শিক্ষা দিয়ে যাচ্ছে। কূপমন্ডুক শিক্ষার বিপরীতে বিজ্ঞান ভিত্তিক শিক্ষার প্রসারে কাজ করে যাচ্ছে সংগঠনটি। সমাজের সর্বত্র যখন মাদক, গুম, খুন, ধর্ষন চলমান তখন মেরুদন্ড টান করে মানুষ হয়ে ওঠার বার্তা বয়ে বেড়াচ্ছে শিক্ষা সহায়তা কেন্দ্র।”
আগামী দিনের সকল কার্যক্রমে সকলের অংশগ্রহণের আহ্বান জানানো হয়। আলোচনা সভা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয় এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে শিক্ষার্থীদের পরিবেশনায় একটা মনোমুগ্ধকর বিকেল উপভোগ করেন উপস্থিত শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *