বৃটেনের বার্মিংহামে মরহুম খছরু আহমদ চৌধুরীর স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বৃটেনের বার্মিংহামে মরহুম খছরু আহমদ চৌধুরীর স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সুরমার ঢেউ প্রবাস :: বৃটেনের বার্মিংহামে সাবেক ছাত্রনেতা কয়েস আহমদ চৌধুরী ও সোহেল আহমদ চৌধুরীর বড়ভাই মৌলভীবাজার শহরের দক্ষিণ কলিমাবাদ নিবাসী মরহুম খছরু আহমদ চৌধুরীর স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে গত ১২ সেপ্টেম্বর শনিবার।
পরিবারের পক্ষ থেকে ড .এমজি মৌলা মিয়া সিআইপি’র আয়োজনে কমরেড মসুদ আহমদে পরিচালনায় স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত এ স্মরণ সভা ও দোয়া মাহফিলের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সৈয়দ শহিদ আলী। স্বাগত বক্তব্য রাখেন স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজক ড. এমজি মৌলা মিয়া সিআইপি।
স্মরণ সভায় মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন- বিশিষ্ট কমিউনিটি নেতা গোলাম মাহমুদ মিয়া, কয়ছর আহমদ ও মরহুমের ছোটভাই সোহেল আহমদ চৌধুরী। বক্তারা মরহুম খছরু আহমদ চৌধুরীকে একজন সৎ, পরোপকারী, সজ্জন ব্যক্তি হিসেবে উল্লেখ করে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং মরহুমের পরিবারবর্গের প্রতি সহমর্মীতা ও সহানুভূতি ব্যক্ত করে মহান আল্লাহর কাছে তাদের জন্য ধৈর্য্য ধারণ করার তৌফিক কামনা করেন। স্মরণ সভা শেষে দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা রশিদ আহমদ। এ স্মরণ সভা ও দোয়া মাহফিলে বার্মিংহামের বিভিন্ন স্তরের কমিউনিটি ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *