নারী-শিশু ধর্ষন নিপীড়নের প্রতিবাদে ও দোষীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবীতে জুড়ীতে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন অনুষ্ঠিত

নারী-শিশু ধর্ষন নিপীড়নের প্রতিবাদে ও দোষীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবীতে জুড়ীতে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন অনুষ্ঠিত

জুড়ী প্রতিনিধি :: জুড়ীতে নারী-শিশু ধর্ষন, নিপীড়নের প্রতিবাদে ও দোষীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবীতে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট ও চা বাগান শিক্ষা অধিকার বাস্তবায়ন পরিষদের যৌথ বিক্ষোভ মিছিল ও মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে আজ ১১ অক্টোবর রোববার।
সংগঠনের জুড়ী শাখার সাবেক আহবায়ক ওসমান গনির পরিচালনায় ও চা বাগান শিক্ষা অধিকার বাস্তবায়ন পরিষদ, সোনারুপা চা বাগান শাখার যুগ্ম আহবায়ক বিপুল কর্মকারের সভাপতিত্বে জুড়ী শহরের নিউমার্কেটের সামনে অনুষ্ঠিত এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় সদস্য আরিফ মঈনুদ্দিন, বাসদ (মার্কসবাদী) পাঠচক্র ফোরাম মৌলভীবাজার জেলার সংগঠক সুদীপ্ত চক্রবর্তী, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জুড়ী উপজেলা শাখার সংগঠক সাহল আব্দুল্লাহ্ প্রমূখ।
বক্তারা সিলেট, নোয়াখালী, সাভার, চট্টগ্রাম সহ সারাদেশে চলমান নারী ও শিশুর প্রতি সহিংসতা ও ধর্ষনের প্রতিবাদ এবং অবিলম্বে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
বক্তারা বলেন, সরকারের দীর্ঘ ফ্যাসিবাদী শাসনের ফলে দূর্নীতি, লুটপাট সর্বগ্রাসী রুপ ধারন করেছে। নূন্যতম গনতান্ত্রিক অধিকার থেকেও আজ জনগণ বঞ্চিত। ধারাবাহিক বিচারহীনতার সংস্কৃতি এবং ক্ষমতাসীনদের আশ্রয় প্রশ্রয়ে ধর্ষনের মতো গর্হিত অপরাধ সংগঠিত হচ্ছে। এ থেকে মুক্তির জন্য জনগনের ঐক্যবদ্ধ শক্তি গড়ে তোলার আহবানও জানান বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *