সারাদেশব্যাপী ধর্ষণের প্রতিবাদে বৃষ্টির মধ্যেই ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের মানববন্ধন অনুষ্ঠিত

সারাদেশব্যাপী ধর্ষণের প্রতিবাদে বৃষ্টির মধ্যেই ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের মানববন্ধন অনুষ্ঠিত

সুরমার ঢেউ সংবাদ :: সারাদেশব্যাপী ধর্ষণের প্রতিবাদে মৌলভীবাজার প্রেসক্লাবের সম্মুখে বৃষ্টির মধ্যেই ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ৬ অক্টোবর মঙ্গলবার বিকেলে।
এমসি কলেজ ক্যাম্পাসে নারী গণধর্ষণ, নোয়াখালীর বেগমগঞ্জে নারীর উপর পৈশাচিক নির্যাতনসহ সারাদেশব্যাপী ধর্ষণের প্রতিবাদ, ধর্ষকদের শাস্তির চূড়ান্ত আইন বাস্তবায়ন, সুষ্ঠু বিচার, অবিলম্বিত বিচার, ন্যায়বিচার, বিচার বহির্ভূত হত্যাকা- বন্ধ, বিচারকার্য চলাকালীন বিচারপ্রার্থী ও ভিকটিমের নিরাপত্তা বিধান, প্রয়োজনে অভিযুক্ত আসামীর জামিন প্রত্যাহার ইত্যাদি দাবীতে বৃষ্টির মধ্যেই ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার এ মানববন্ধন কর্মসূচি পালণ করেছে।
ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার প্রতিষ্ঠাতা সভাপতি মাওঃ এহসানুল হক জাকারিয়ার সভাপতিত্বে ও ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার এর সদর উপজেলা সভাপতি মাওলানা ইমাদ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত এ মানববন্ধনে বক্তব্য রাখেন ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের সহ-সভাপতি (মহিলা শাখা) সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট উমায়রা ইসলাম, সহ-সভাপতি মঞ্জু দাশ, মহিলা টিম প্রধান ফাতেমা পপি, কমলগঞ্জ উপজেলা সভাপতি মাওঃ আব্দুস সামাদ সুমন, রাজনগর উপজেলা নির্বাহী সভাপতি হিফজুর রহমান, কমলগঞ্জ উপজেলা সেক্রেটারি মাওঃ মাছুম আহমদ, কুলাউড়া উপজেলা সেক্রেটারি মাহমুদুল হাসান সুমন, সদর উপজেলা সেক্রেটারি সাব্বির আহমদ, জুবায়ের আহমদ প্রমূখ। পবিত্র কোরআনুল কারীম থেকে তেলাওয়াত করেন মোহাঃ আইনুল হাসান। বক্তাগন এসব ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানিয়ে এসব ঘটনার সাথে জড়িতদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান ও বাংলার জমিনে আর কোনো মা-বোন যাতে লাঞ্ছিত না হয় সেজন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানান। সবশেষে কুলাউড়া উপজেলা সভাপতি মোহাঃ আব্দুস সামাদ এর দোয়ার মাধ্যমে মানববন্ধনের সমাপ্তি ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *