মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ (ইন্ক) এর নতুন সভাপতি তজমুল-সম্পাদক জাবেদ

মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ (ইন্ক) এর নতুন সভাপতি তজমুল-সম্পাদক জাবেদ

সুরমার ঢেউ প্রবাস :: মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ (ইন্ক) এর নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন তজমুল হোসেন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ জাবেদ উদ্দিন। এস্টোরিয়ার বৈশাখী রেস্টুরেন্ট প্রাঙ্গণে ৪ অক্টোবর অনুষ্ঠিত মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ (ইন্ক) এর (২০২০-২০২৩) কার্যকরী পরিষদের নির্বাচনে প্রতিটি পদে একাধিক প্রার্থী না থাকায় নির্বাচন কমিশন সবাইকে নির্বাচিত ঘোষণা করেন।
নির্বাচিত কার্যকরী পরিষদের অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সৈয়দ রুহুল আলী ও সৈয়দ আবুল কাসেম, সহ-সাধারণ সম্পাদক নিখিল দেবনাথ, কোষাধ্যক্ষ এমদাদ রহমান তরফদার, সাংগঠনিক সম্পাদক তারেক আহমদ, প্রচার সম্পাদক সৈয়দ ফাহিম, সমাজকল্যাণ সম্পাদক হেলাল আহমদ, শিক্ষা সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নিজাম উদ্দিন পাভেল, ক্রীড়া সম্পাদক জাবেদ আহমদ ও মহিলা বিষয়ক সম্পাদক হাদিছা বেগম। কার্যনির্বাহী সদস্য আমিনুর রহমান, আহমেদ কাওছার, সুরঞ্জিত পাল, মোহাম্মদ রিপন মিয়া, মোমিত চৌধুরী, এম ডি আহমেদ ও জাহাঙ্গীর আলম।
মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ (ইন্ক) এর (২০২০-২০২৩) কার্যকরী পরিষদের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালণ করেন সিরাজ উদ্দিন আহমদ সোহাগ এবং নির্বাচন কমিশনের সদস্যেও দায়িত্ব পালণ করেন মিছবা মজিদ, সৈয়দ সিদ্দিকুল হাসান, দারাদ আহমদ, শ্যামল পাল ও রফিকুল বারি শামিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *