মৌলভীবাজার-শমসেরনগর রাস্তার সংস্কারকাজ দ্রুত সম্পন্নের দাবীতে মানববন্ধন শেষে স্মারকলিপি দিয়েছে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব

মৌলভীবাজার-শমসেরনগর রাস্তার সংস্কারকাজ দ্রুত সম্পন্নের দাবীতে মানববন্ধন শেষে স্মারকলিপি দিয়েছে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব

সুরমার ঢেউ সংবাদ :: মৌলভীবাজার-শমসেরনগর রাস্তার সংস্কারকাজ দ্রুত সম্পন্নের দাবীতে মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব। মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি জিতু তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমনের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা ও সাপ্তাহিক দেশপক্ষ পত্রিকার সম্পাদক প্রকাশক মৌসুফ এ চৌধুরী, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও আজীবন প্রধান উপদেষ্টা সাংবাদিক শ. ই. সরকার জবলু, শেখ বোরহান উদ্দিন ইসলামী সোসাইটির প্রতিষ্ঠিাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের মৌলভীবাজার জেলা সভাপতি বেলাল তালুকদার, চ্যানেল টুয়েন্টিফোর এর মৌলভীবাজার প্রতিনিধি এম এ হামিদ, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ তাজুদুর রহমান, সিনিয়র সদস্য মামুনুর রহমান চৌধুরী মসু, মৌলভীবাজার-শমশেরনগর সড়কের লাইন সভাপতি মোঃ সুজা আহমদ, সাধারণ সম্পাদক শাহনেওয়াজ বিল্লাহ ও এমসিএস এর এ সপ্তাহের মৌলভীবাজার অনুষ্ঠানের পরিচালক সোহেল আহমদ।
উপস্থিত ছিলেন মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এমরান খান, সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির কো-অর্ডিনেটর ও গণমাধ্যমকর্মী মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, মফস্বল সাংবাদিক ফোরামের মৌলভীবাজার জেলা দপ্তর সম্পাদক আব্দুল কালাম, জিবি নিউজ এর শ্রীমঙ্গল প্রতিনিধি মীর রুমানা আক্তার শিপা ও মৌলভীবাজার প্রতিনিধি এনামুল আলম এনাম, আফসার আহমদ রাফি, মুহিবুর রহমান, বাচ্চু মিয়া প্রমুখ ছাড়াও মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।
মানববন্ধনে মৌলভীবাজার-শমশেরনগর ২২ কিলেমিটার দীর্ঘ রাস্তাটির বেহাল অবস্থা ও জনদুর্ভোগ উল্লেখ করে বক্তারা বলেন, সংস্কারকাজ হবার কিছুদিনের মধ্যেই বন্ধ হয়ে যাওয়া এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের উদাসীনতা ও গাফিলতির কারণ কি ? এজন্য ক্ষোভ প্রকাশ করে বক্তারা রাস্তাটির সংস্কারকাজ দ্রুত সম্পন্ন করার জোর দাবী জানান। সেইসাথে রাস্তাটি সংস্কার কাজ শুরুর পূর্বে সুশীল সমাজের প্রতিনিধিদের নিয়ে একটি তদারকি কমিটি গঠনের বিষয় বিবেচনা এবং মৌলভীবাজার জেলা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলীকে রাস্তাটির সংস্কারকাজ দ্রুত বাস্তবায়নে দায়িত্ব¡শীল ভূমিকা পালণের দাবী জানান বক্তারা। মানববন্ধন শেষে মৌলভীবাজার-শমসেরনগর রাস্তার সংস্কারকাজ দ্রুত সম্পন্নের দাবীতে মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *