মৌলভীবাজারে জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের উদ্যোগে টিভি সাংবাদিকদের দুদিনের কর্মশালা সমাপ্ত

মৌলভীবাজারে জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের উদ্যোগে টিভি সাংবাদিকদের দুদিনের কর্মশালা সমাপ্ত

সুরমার ঢেউ সংবাদ :: মৌলভীবাজারে জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের উদ্যোগে টিভি সাংবাদিকদের দুদিনের কর্মশালা সাটিফিকিকেট বিতরণের মধ্যদিয়ে শেষ সমাপ্ত হয়েছে ৫ সেপ্টেম্বর শনিবার। মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় টেলিভিশন সাংবাদিকদের নিয়ে আয়োজিত ‘সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ’ শীর্ষক দুদিনের এ অনলাইন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে মন্ত্রীপরিষদ বিভাগ ও ইউরোপিয়ান ইউনিয়নের আর্থিক সহায়তায় প্ল্যাটফর্ম ফর ডায়লগস প্রকল্পের আওতায়। এর আগে ৪ সেপ্টেম্বর শুক্রবার সকাল সাড়ে ৯টায় অনলাইনে ঢাকা থেকে কর্মশালার উদ্বোধন করেন জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের মহাপরিচালক অতিরিক্ত সচিব শাহিন ইসলাম এনডিসি। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন মন্ত্রীপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব ড. শাহনাজ আরেফিন এনডিসি। একইভাবে আর্মেনিয়া থেকে কর্মশালায় সংযুক্ত হন পিফোর ডি এর টিম লিডার আর্সেন স্টেফেনিয়ান।
জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের পরিচালক (প্রশাসন ও উন্নয়ন ফোকাল পয়েন্ট কর্মকর্তা) মনজুরুল আলমের সঞ্চালনায় কর্মশালার প্রথমদিনে রিসোর্স পার্সন হিসেবে অংশ নেন মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ন সচিব ড. মোঃ গোলাম ফারুক, উপসচিব মোঃ মোখলেছুর রহমান ও বাংলাদেশ বেতারের উপ-পরিচালক সৈয়দ জাহিদুল ইসলাম।
কর্মশালার মৌলভীবাজার অংশে অংশ নেন শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. নেছার উদ্দিন, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের উপ-পরিচালক মোঃ আবুজার গাফ্ফারী। কর্মশালায় সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য দেন এস এম উমেদ আলী, বিকুল চক্রবর্তী, সালেহ এলাহী কুটি, ইমন দেব চৌধুরী, আহমদ ফারুক মিল্লাদ ও এস কে দাশ সুমন। একইসাথে কর্মশালায় মৌলভীবাজার অংশে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের সেমিনার হল ও নিজ অবস্থানে থেকে অংশ নেন ২৫ জন টিভি সাংবাদিক। কর্মশালার অননাইন নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করেন জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের সহকারী পরিচালক আব্দুল মান্নান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *